২৭ অগ্রাহায়ণ ১৪২৪, সোমবার ১১ ডিসেম্বর ২০১৭ , ৭:২৮ অপরাহ্ণ

ভূতের ভয়ে বাড়িছাড়া প্রেসিডেন্ট!


গো নিউজ২৪ | গো নিউজ ডেস্ক আপডেট: ১৩ মার্চ ২০১৭ সোমবার
ভূতের ভয়ে বাড়িছাড়া প্রেসিডেন্ট!

ভিআইপিদের নানা কারণে শত্রু থেকে বেঁচে থাকতে হয়। এজন্য তাদের যথেষ্ট নিরাপত্তাও দেয়া হয়। ঘরের মধ্যে প্রেসিডেন্ট শুয়ে আছেন আর ভবনের চারদিকে কড়া সশস্ত্র প্রহরা। কোনোভাবেই ভয়ের কিছু নেই। কিন্তু ভয়ে মরছেন প্রেসিডেন্ট। কেন?

তাহলে শুনুন। প্রেসিডেন্টের শোয়ার ঘরের পাশ দিয়ে কে যেন হেঁটে যাচ্ছে, মাঝরাতে হঠাৎ ট্যাপ দিয়ে পানি পড়ছে। কিন্তু কেউ থাকার কথা নয়। তিনি কাউকে দেখতেও পান না। এভাবে প্রায় প্রতিদিনই ঘটতে থাকে এরকম ঘটনা। প্রেসিডেন্ট দারুণ ভয় পেয়ে যান। ভূতের ভয়। আর শুধু ভূতের ভয়ের কারণেই অমন বিলাসবহুল বাড়ি ছাড়তে বাধ্য হলেন ব্রাজিলের প্রেসিডেন্ট মিশেল টেমার। নিরাপত্তাজনিত ভয় দূর করা সম্ভব কিন্তু ভূতের ভয় কিভাবে তাড়াবেন তিনি?

আপাতত তিনি ছোট একটা বাড়িতে সপরিবারে উঠেছেন। ঘটনা এমন পর্যায়ে পৌঁছেছে যে গণমাধ্যমে ব্যাপারটা জানাজানি হলে প্রেসিডেন্ট নিজেই অভিযোগের সুরে বলেন, “আগের বাড়িতে কিছু অশুভ ছিল। মাঝেমধ্যেই উৎপাত চলত। আমার স্ত্রীও অনুভব করেছেন।’’

কিন্তু ভূতের ভয়ে প্রেসিডেন্ট কাহিল হলেও তার ছেলে কিন্তু বেজায় সাহসী। সে ভূতের উৎপাতের বিষয়টায় বেশ মজা পাচ্ছিল। কিন্তু কি আর করা। বাবা ও পরিবারের সঙ্গে তাকে রাজধানীর আলভোর্দা প্যালেস ছেড়ে অন্য ঠিকানায় আসতে হয়েছে।

এদিকে ভূতের ভয়ে প্রেসিডেন্টের ঘুম যতই হারাম হোক বিরোধীপক্ষ কিন্তু এ ব্যাপারটাকে টেনে হেঁচড়ে রাজনীতির মাঠে নামাতে প্রস্তুত। এমনিতেই বাজেট অধিবেশনে আইন ভেঙে অপসারিত হয়েছিলেন প্রাক্তন প্রেসিডেন্ট দিলমা রৌসেফ। তার স্থলাভিষিক্ত হন মিশেল টেমার। কিন্তু ইতোমধ্যেই তার সঙ্গীদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ উঠতে শুরু করেছে।

গোনিউজ২৪/এম