১০ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ২৪ নভেম্বর ২০১৭ , ৭:০৮ অপরাহ্ণ

ভিক্ষুক অন্ধ মা ও তার মেয়েকে হত্যা


গো নিউজ২৪ | জেলা প্রতিনিধি আপডেট: ১৪ নভেম্বর ২০১৭ মঙ্গলবার
ভিক্ষুক অন্ধ মা ও তার মেয়েকে হত্যা

নরসিংদী: নরসিংদী শহরের ঘোড়াদিয়া এলাকা থেকে মা রাজিয়া বেগম (৩০) এবং মেয়ে সাদিয়ার (৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত রাজিয়া বেগম জেলার রায়পুরা উপজেলার চরমধুয়া ইউনিয়নের গাজীপুরা গ্রামের কবির হোসেনের স্ত্রী এবং তার মেয়ে সাদিয়া।

মঙ্গলবার বেলা ১১টার দিকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।  নরসিংদী সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) তাপস চন্দ্র এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

উপ-পরিদর্শক (এসআই) তাপস চন্দ্র জানান, রাজিয়া বেগম অন্ধ। তিনি ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করতেন। আর স্বামী কবির হোসেন রিকশাচালক এবং মাদকাসক্ত। তিনি টাকার জন্য স্ত্রীকে প্রায়ই নির্যাতন করতেন। মঙ্গলবার সকাল থেকে ঘরের দরজা বন্ধ দেখে প্রতিবেশীদের সন্দেহ হয়। তারা ঘরের ভেতর ঢুকে দেখে মেঝেতে রাজিয়া বেগমের ও বিছানায় মেয়ে সাদিয়ার মরদেহ দেখতে পায়।  খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

তিনি আরও জানান, নিহতদের গলায় হাতের ছাপ রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- পারিবারিক কলহের জের ধরে মা-মেয়েকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। পুলিশ ঘাতক স্বামীকে গ্রেপ্তারে অভিযান শুরু করেছে।

গোনিউজ২৪/এমবি