২ পৌষ ১৪২৪, রবিবার ১৭ ডিসেম্বর ২০১৭ , ৬:৩১ পূর্বাহ্ণ

ব্র্যাক ও সিটি ব্যাংকে ক্যারিয়ার গড়ার সুযোগ


গো নিউজ২৪ | অনলাইন ডেস্ক আপডেট: ০৪ ডিসেম্বর ২০১৭ সোমবার
ব্র্যাক ও সিটি ব্যাংকে ক্যারিয়ার গড়ার সুযোগ

ব্র্যাক ব্যাংক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ব্যাংকটি রিলেশনশিপ অফিসার পদে নিয়োগ দেব। তবে কতজনকে নিয়োগ দেওয়া হবে, সেটি উল্লেখ করা হয়নি। পদগুলোতে পুরুষ এবং নারী উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম

রিলেশনশিপ অফিসার, ইমার্জিং বিজনেস- এসএমই ব্যাংকিং

যোগ্যতা

ন্যূনতম সিজিপিএ ৩.০০ পয়েন্টসহ যেকোনো স্বীকৃত পাবলিক/প্রাইভেট/বিদেশি বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে ন্যূনত স্নাতক উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। তবে মাস্টার্স উত্তীর্ণরা অগ্রাধিকার পাবেন। অনভিজ্ঞ প্রার্থীরাও আবেদন করার সুযোগ পাবেন। আবেদনের ক্ষেত্রে বয়সের কোনো সীমাবদ্ধতা নেই। নির্বাচিত প্রার্থীদের বাংলাদেশের যেকোনো জায়গায় নিয়োগ দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা অনলাইনে বিডিজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা

আগামী ৯ ডিসেম্বর, ২০১৭ পর্যন্ত আবেদন করা যাবে।


সিটি ব্যাংকে কাজের সুযোগ

সিটি ব্যাংক লিমিটেড কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ব্যাংকটি ব্রাঞ্চ ম্যানেজার পদে নিয়োগ দেবে। তবে কতজনকে নিয়োগ দেওয়া হবে, সেটি উল্লেখ করা হয়নি। পদটিতে পুরুষ ও নারী উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম

ব্রাঞ্চ ম্যানেজার

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স অথবা চার বছর মেয়াদি স্নাতক ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে যেকোনো বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীকে বাংলাদেশের যেকোনো জায়গায় নিয়োগ দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা অনলাইনে বিডিজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা

আবেদন করা যাবে আগামী ৯ ডিসেম্বর, ২০১৭ পর্যন্ত।

সূত্র : বিডিজবস ডটকম