৫ কার্তিক ১৪২৪, শনিবার ২১ অক্টোবর ২০১৭ , ৩:২৩ পূর্বাহ্ণ

ব্যায়ামের ভিডিও পোস্ট করে কাণ্ড ঘটালেন এই নারী


গো নিউজ২৪ | অনলাইন ডেস্ক আপডেট: ১৮ জুলাই ২০১৭ মঙ্গলবার
ব্যায়ামের ভিডিও পোস্ট করে কাণ্ড ঘটালেন এই নারী

সুস্থ ও ফিট থাকার আদর্শ উপায় খাওয়া-দাওয়া আর সঙ্গে নিয়মিত যোগ ব্যায়াম। কিন্তু সেই যোগ ব্যায়াম করতে গিয়েই সোশ্যাল মিডিয়ায় হাসির খোরাক হতে হল এক নারীকে।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি যোগ ব্যায়ামকে সারা বিশ্বে ছড়িয়ে দিয়েছেন। যোগের মধ্যেই লুকিয়ে রয়েছে সুস্থ থাকার চাবিকাঠি। আট থেকে আশি, যোগ সুস্থ রাখতে পারে সব বয়সের মানুষকেই। সেই কারণেই স্বাস্থ্য ভাল রাখতে যোগ শুরু করেছিলেন ৩৪ বছরের ডলি সিং। 

কিন্তু সোশ্যাল মিডিয়ায় নিজের যোগ ব্যায়ামের ভিডিও পোস্ট করতেই তাকে নিয়ে নেটিজেনদের হাসাহাসি শুরু হয়। কারণ? সুন্দরী মডেলদের মতো দোহারা চেহারার অধিকারী তিনি নন। তবে স্থূলকায় মহিলা নিজের মতো করে সুস্থ থাকতে চান। এবং গোটা বিশ্বকেও জানাতে চান, যোগের মাহাত্ম্য। তবে মহিলাকে ‘মোটা’ সম্বোধন করে সোশ্যাল সাইটে তার ভিডিওগুলি নিয়ে মজা করতে থাকেন অনেকেই।

বিষয়ে ডলি বলেন, গোড়ালিতে একবার চোট লেগেছিল তার। তারপরই চিকিৎসক তাকে যোগ ব্যায়ামের পরামর্শ দিয়েছিলেন। তখন থেকেই নতুন করে সুস্থ থাকার প্রচেষ্টা শুরু হয় তার। নিজের যোগের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই বন্ধুদের মধ্যে ছড়িয়ে দিচ্ছিলেন তিনি। আর তাতেই ঘটে বিপত্তি। অনেকেই তাকে প্রকাশ্যে এভাবে নিজেকে না দেখানোর পরামর্শও দিয়েছেন। ডলির অবশ্য তাতে কিছু আসে যায় না।

তিনি বলেন, “প্রথমে ভাবতাম, আমার এই শরীরে কি সত্যিই যোগ করতে পারব? তবে দু-তিনটে ক্লাসের পর বিষয়টা অনেক সহজ হয়ে গেল। আমাকে যোগ ব্যায়াম করতে দেখে অনেকে অবাকও হতেন। আমাদের প্রত্যেকেরই শরীরিক গঠন আলাদা। আর যাদের শরীর আমার মতো নয়, তারা আমার সমস্যাগুলির সঙ্গেও পরিচিত নন। সুতরাং ভিডিও দেখে কে কী বলল, সত্যিই মাথায় রাখি না।” ডলির ওজন বর্তমানে ৭৩ কেজি। আগের চেয়ে অনেকটাই সুস্থ তিনি।

মুম্বাইয়ের একটি টিভি চ্যানেলের সঙ্গে যুক্ত ডলি বলছেন, “ইন্টারনেটে আমায় ট্রোল করা হচ্ছে। সেটা তো আর বন্ধ করতে পারি না। কিন্তু এটুকু বলতে পারি যোগের উপকারিতা কতটা, তা ভাল বুঝেছি। এবং ভিডিওগুলির মাধ্যমে সেই উপকারিতার কথাই বাকিদের বোঝানোর চেষ্টা করেছি মাত্র।

ভিডিওটি দেখতে নিচের লিংকে ক্লিক করুণ-

https://www.instagram.com/p/BSxTJewBObH/


গো নিউজ২৪/এএইচ

ওমেন`স কর্নার বিভাগের সর্বোচ্চ পঠিত