২ কার্তিক ১৪২৪, মঙ্গলবার ১৭ অক্টোবর ২০১৭ , ১১:৪২ পূর্বাহ্ণ

বোর্ডের এক সিদ্ধান্তে ঘোর বিপদে আমির-ফখরসহ ১৩ ক্রিকেটার


গো নিউজ২৪ | স্পোর্টস ডেস্ক আপডেট: ১২ আগস্ট ২০১৭ শনিবার
বোর্ডের এক সিদ্ধান্তে ঘোর বিপদে আমির-ফখরসহ ১৩ ক্রিকেটার

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) বরাবরই বিতর্কিত। বিতর্ক কিছুতেই তাদের পিছু ছাড়েনা।  নানান সময় নানাভাবে বিতর্কের জন্ম দেয় বোর্ডটি।  এবার হঠাৎ করে সিপিএল ও কাউন্টি খেলতে যাওয়া ক্রিকেটারদের দেশে ফিরেয়ে আনার প্রক্রিয়ায় নতুন বিতর্কের জন্ম দিল তারা। 

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) এবং কাউন্টি ক্রিকেট খেলতে যাওয়া ১৩ ক্রিকেটারের অনাপত্তিপত্র (এনওসি) হঠাৎ বাতিলের সিদ্ধান্ত নেয় পিসিবি। যে কারণে সিপিএল এবং কাউন্টিতে টি-টোয়েন্টি ব্ল্যাস্ট মাঝপথে রেখেই দেশে ফিরে আসতে হচ্ছে মোহাম্মদ আমির-সরফরাজ আহমেদ-ফাখর জামানদের। বিষয়টি যেমনটা লজ্জাজনক;ক্রিকেটারদের জন্য তেমনটা বিপদেরও। মূলত ঘরোয়া টুর্নামেন্ট খেলার জন্য এমন সিদ্ধান্তে পৌঁছায় পিসিবি। 

এর আগে ৪ আগস্ট ‍অনুষ্ঠিত হওয়া ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) অংশগ্রহনের জন্য ১০জন ক্রিকেটারকে অনুমতি দিয়েছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। এদের মধ্যে সাতজনই পিসিবির কেন্দ্রীয় চুক্তিভূক্ত ক্রিকেটার। বাকি তিনজন চুক্তির বাইরের। এই তিনজন হলেন কামরান আকমল, সোহেল তানভির এবং মোহাম্মদ সামি।   অন্যদিকে কাউন্টি খেলতে থাকা জাতীয় দলের অধিনায়ক সরফরাজ আহমেদ, পেসার মোহাম্মদ আমির এবং ওপেনিং ব্যাটসম্যান ফাখর জামাদের প্রতিও। 

সিপিএল : ইমাদ ওয়াসিম, শোয়েব মালিক, শাদাব খান, হাসান আলি, মোহাম্মদ হাফিজ, ওয়াহাব রিয়াজ, বাবর আজম, মোহাম্মদ সামি, সোহেল তানভির এবং কামরান আকমল।

কাউন্টি : সরফরাজ আহমেদ, ফাখর জামান এবং মোহাম্মদ আমির
গো নিউজ২৪/এআর