৮ আশ্বিন ১৪২৪, শনিবার ২৩ সেপ্টেম্বর ২০১৭ , ৯:৪১ পূর্বাহ্ণ

বেস্ট ইলেক্ট্রনিক্সের ক্রেতা পেলেন জাপান সফরের টিকিট


গো নিউজ২৪ | অর্থনীতি ডেস্ক আপডেট: ১৭ জুলাই ২০১৭ সোমবার
বেস্ট ইলেক্ট্রনিক্সের ক্রেতা পেলেন জাপান সফরের টিকিট

ঢাকা: মাল্টি ব্র্যান্ডের গার্হস্থ্য ইলেক্ট্রনিক্স সামগ্রী বাজারজাতকারী প্রতিষ্ঠান বেস্ট ইলেক্ট্রনিক্স লিমিটেডের পণ্য কিনে জাপান সফরের টিকিট পেয়েছেন এক ক্রেতা। 

রোববার (১৬ জুলাই) বেস্ট ইলেক্ট্রনিক্স লিমিটেডের ঢাকার মতিঝিলে সিটি সেন্টারে কোম্পানির হেড অফিসে বিয়জী ক্রেতার হাতে অর্থ ও এয়ার টিকিট হস্তান্তর করা হয়েছে।

বিজয়ী ওই ক্রেতা হলেন ঢাকার কল্যাণপুরের গৃহিনী মোরশেদা খানম। তাকে জাপানে তিন রাত থাকা, খাওয়া ও যাতায়াত ভাতার অর্থ দেয়া হয়েছে।

গেল উদুল ফিতরে ঘোষণা করা ঈদ উৎসব ২০১৭ অফারের হিটাচির সৌজন্যে ওই গৃহিনী বিজয়ী হন। তিনি বেস্ট ইলেক্ট্রনিক্স এর মিরপুর-১, শো-রুম থেকে একটি মাইক্রোওয়েভ ওভেন কিনে ঈদ উৎসব অফারের এই গ্র্যান্ড প্রাইজের প্রথম জাপান ভ্রমণের সুযোগ লাভ করেছেন।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন বেস্ট ইলেক্ট্রনিক্স লিমিটেডের পরিচালক সৈয়দ তাহমিদ জামান রাশিক, সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার আজমাইন রহমান ও অন্যান্য ঊর্ধ্বতর কর্মকর্তারা।

উল্লেখ্য, বেস্ট ইলেক্ট্রনিক্স লিমিটেড এবার ঈদে ৬০০টি মডেলের পণ্যে মূল্য ছাড়, বিনামূল্যে জাপান ভ্রমণের সুযোগ, স্ক্র্যাচ কার্ডে সর্বোচ্চ দশ হাজার টাকা ডিসকাউন্ট, ফ্রি গিফট, প্রতিদিন কক্সবাজার ভ্রমণ অফারের পুরস্কার দিয়েছে।

গো নিউজ২৪/এন