৯ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ২৪ নভেম্বর ২০১৭ , ১১:৫২ পূর্বাহ্ণ

বেকারদের জন্য টিআইবিতে চাকরির সুবর্ণ সুযোগ


গো নিউজ২৪ | অনলাইন ডেস্ক আপডেট: ১২ নভেম্বর ২০১৭ রবিবার
বেকারদের জন্য টিআইবিতে চাকরির সুবর্ণ সুযোগ

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)। মাঠ তত্ত্বাবধায়ক ও মাঠ সংগ্রহকারী পদে এই নিয়োগ দেওয়া হবে।

পদের নাম

মাঠ তত্ত্বাবধায়ক

যোগ্যতা

প্রার্থীকে স্নাতকোত্তর ডিগ্রীধারী হতে হবে। সামাজিক বিজ্ঞান অনুষদের যেকোনো বিষয়ে ডিগ্রিধারী প্রার্থীকে অগ্রাধিকার দেওয়া হবে। শিক্ষাগত জীবনে কোনো পর্যায়ে ততৃীয় বিভাগ বা জিপিএ ২.৫ এর কম (৪ এর মধ্যে) গ্রহণযোগ্য হবে না। ন্যূনতম ১৮ জনকে এই পদে নিয়োগ দেওয়া হবে।

বেতন

সর্বসাকুল্যে দৈনিক দুই হাজার ১০০ টাকা বেতন প্রদান করা হবে। মোবাইল ফোন বাবদ প্রতি মাসে ৫০০ টাকা দেওয়া হবে এবং মোবইল অ্যাপ ব্যবহারের জন্য ইন্টানেট প্যাকেজ বাবদ মাসিক ৪০০ টাকা প্রদান করা হবে।

পদের নাম

মাঠ তথ্য সংগ্রহকারী

যোগ্যতা

প্রার্থীকে স্নাতক বা সমসমান ডিগ্রীধারী হতে হবে। সামাজিক বিজ্ঞান অনুষদের যেকোনো বিষয়ে ডিগ্রিধারী প্রার্থীকে অগ্রাধীকার দেওয়া হবে। শিক্ষাগত জীবনে কোনো পর্যায়ে ততৃীয় বিভাগ বা জিপিএ ২.৫ এর কম (৪ এর মধ্যে) গ্রহণযোগ্য হবে না। ন্যূনতম ৭২ জনকে এই পদে নিয়োগ দেওয়া হবে।

বেতন

সর্বসাকুল্যে দৈনিক এক হাজার৭০০ টাকা বেতন প্রদান করা হবে। মোবাইল ফোন বাবদ প্রতি মাসে ৩০০ টাকা দেওয়া হবে এবং মোবাইল অ্যাপ ব্যবহারের জন্য ইন্টানেট প্যাকেজ বাবদ মাসিক ৪০০ টাকা প্রদান করা হবে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের টিআইবির ওয়েব লিংক http://www.ti-bangladesh.org/nhs2017 থেকে যেকোনো একটি পদে অনলাইনে আবেদন করতে হবে।

আবেদনের সময়সীমা

আগ্রহী প্রার্থীদের আগামী ২১ নভেম্বর ২০১৭ তারিখের মধ্যে আবেদন করতে হবে।

গো নিউজ২৪/এবি