৮ অগ্রাহায়ণ ১৪২৪, বুধবার ২২ নভেম্বর ২০১৭ , ১০:২১ অপরাহ্ণ

বুবলীর জন্যই কী তাহলে ‘প্রিয়তমা’ প্রযোজনা করছেন শাকিব!


গো নিউজ২৪ | সবুজ পারভেজ আপডেট: ১৫ নভেম্বর ২০১৭ বুধবার
বুবলীর জন্যই কী তাহলে ‘প্রিয়তমা’ প্রযোজনা করছেন শাকিব!

‘মাস ছয়েক আগে আমার কাছে গল্প নিয়ে এসেছিলেন পরিচালক হিমেল আশরাফ। গল্পটি আমার পছন্দ হয়। তখনও শাকিব ছবিটি প্রযোজনা করবে এমন কোনো কথায় ছিল না। পরে শাকিব, আমি এবং পরিচালক বসে যখন আবার গল্পটি শুনি তখন গল্প শুনে আমার মতো শাকিবেরও অনেক ভালো লেগে যায়। আর তখনই ‘প্রিয়তমা’ প্রযোজনার সিদ্ধান্ত নেয় শাকিব।’- শাকিবের প্রযোজনায় সম্প্রতি ঘোষণাকৃত নতুন ছবি ‘প্রিয়তমা’ প্রসঙ্গে এমনটাই বলেছেন ‘বসগিরি’র নায়িকা বুবলী।

তাহলে কী বুকলীর জন্যই ‘প্রিয়তমা’ প্রযোজনা করতে যাচ্ছেন শাকিব? এমন প্রশ্ন এরই মধ্যে বাসা বেধেছে ‘শুটার’র এই জুটির ভক্ত-দর্শকদের মনে।

শুধু ‘প্রিয়তমা’য় নয়, শাকিব-বুবলী কিছু দিনের মধ্যে আরো বেশ কয়েকটি নতুন ছবির ক্যামেরার সামনে দাড়াবেন বলেও খবর রয়েছে। এরমধ্যে নাম ঠিক না হওয়া সেসব ছবিতে তারা দুজনই মৌখিক ভাবে চূড়ান্ত হয়েছেন বলে সূত্র জানিয়েছেন।

শুধু শাকিব খানই নন, কিছু দিনের মধ্যে ‘রংবাজ’র এই নায়িকা দাড়াতে যাচ্ছেন অন্য আরেক নায়কের বিপরীতে। এমন খবরও রয়েছে বাংলাদেশ চলচ্চিত্রের আকাশে। তবে কে সেই নায়ক? এমন প্রশ্নও রয়েছে দর্শকদের মাঝে।

এ প্রসঙ্গে বুবলি বলেন, ‘এবার নতুন নায়কের বিপরীতে অভিনয় করবো। তবে এখনই এ বিষয়ে বলতে পারবো না। কারণ সবে মাত্র আলোচনা শুরু হয়েছে। আশা করছি খুব শিগগিরই এ বিষয়েও জানতে পারবেন সবাই।’

উল্লেখ্য, ‘হিরো দ্য সুপারস্টার’র বিপরীতে এই নায়িকার নির্মাণাধীন ছবি ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’। উত্তম আকাশের পরিচালনায় এরইমধ্যে ছবিটির শুটিং হয়েছে বেশ কয়েকদিন। শাকিব দেশের বাইরে এখন ছবিটির শুটিং রয়েছে বন্ধ। এদিক থেকে বলতে গেলে এভাবেতো বলায় যায় নায়কের জন্যই এখন যতো অপেক্ষা বুবলির।

গো নিউজ২৪/এসপি