২ পৌষ ১৪২৪, রবিবার ১৭ ডিসেম্বর ২০১৭ , ৬:২৮ পূর্বাহ্ণ

বিরাট-আনুশকার বিয়ের খবর পুরোটাই মিথ্যা!


গো নিউজ২৪ | বিনোদন প্রতিবেদক আপডেট: ০৭ ডিসেম্বর ২০১৭ বৃহস্পতিবার
বিরাট-আনুশকার বিয়ের খবর পুরোটাই মিথ্যা!

‘বিরুশকা’ একের ভিতর দুই। একজন ক্রিকেট জগতের তারকা অন্যজন বলিউড মাতানো অভিনেত্রী আনুশকা শর্মা। সম্প্রতি তাদের বিয়ে নিয়ে গণমাধ্যমে বড় বড় অক্ষরে শিরোনাম হচ্ছে তাদের নিয়ে। চলতি সপ্তাহেই নাকি বিয়ে করছেন বিরাট কোহলি এবং আনুশকা শর্মা। বুধ ও বৃহস্পতিবার ভারতের একাধিক সংবাদমাধ্যমে এ নিয়ে খবর প্রকাশ করা হয়। এরপর সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তায় ভরে যায় এই দুই তারকার ওয়াল।

কিন্তু এই খবরকে মিথ্যে বলে উড়িয়ে দিয়েছেনন আনুশকার মুখপাত্র। তিনি ভারতীয় সংবাদ সংস্থাকে বলেছেন, 'এই খবরের কোনও সত্যতা নেই।' খবর আনন্দবাজার পত্রিকার।

অবশ্য কিছু দিন আগে আনুশকা নিজেই বলেছিলেন, 'বিয়ে তো করবই। কিন্তু সেটা কবে হবে বলতে পারব না।' গুঞ্জন উঠেছিল, বিদেশের মাটিতে গাঁটছড়া বাঁধতে চলেছেন বিরুশকা। আগামী ৯, ১০ ও ১১ ডিসেম্বর— এই তিন দিন ধরে ইতালিতে নাকি চলবে বিয়ের অনুষ্ঠান। এরপর নববধূ আনুশকাকে নিয়ে দেশে ফিরবেন কোহালি।

বলিউড মহলে জোর জল্পনা ছিল, পাপারাৎজিদের হাত থেকে রেহাই পেতেই এমনতর সিদ্ধান্ত নিয়েছেন বিরাট-আনুশকা। কিছু দিন আগে খবর ছড়িয়েছিল, দেহরাদূনে বাগদান সেরে ফেলেছেন তারা। অবশ্য এ বিষয়েও মুখ খোলেননি ‘বিরুশকা’।

গো নিউজ২৪/কাসা