১২ বৈশাখ ১৪২৪, মঙ্গলবার ২৫ এপ্রিল ২০১৭ , ১২:৩৬ অপরাহ্ণ

বিমানে ঘুমন্ত নারীর স্তনে সহযাত্রীর হাত, তুলকালাম


গো নিউজ২৪
|
বিমানে ঘুমন্ত নারীর স্তনে সহযাত্রীর হাত, তুলকালাম

শরীরে অস্বস্তি টের পেয়ে বিমানে হঠাৎ ঘুম ভেঙে গিয়েছিল নারীর। কিন্তু চোখ খুলে কিছুই বুঝতে পারেননি। কী হচ্ছে জানার জন্য গায়ে চাদর টেনে ফের ঘুমনোর ভান করেন। আর তখনই ছবিটা পরিষ্কার হয়। তিনি লক্ষ করেন, পাশের যাত্রী চাদরের নিচ দিয়ে তার জামার ভিতর হাত ঢুকিয়েছে। এরপরই শোরগোল পড়ে বিমানে। ওই নারীর অভিযোগে গ্রেফতার করা হয় ওই সহযাত্রীকে।


এয়ার ইন্ডিয়ার ফ্লাইটে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। জানা যাচ্ছে, গণেশ পারকর নামে ওই ব্যক্তি ভারতীয়। তবে নিউওয়ার্কের বাসিন্দা। বিজনেস ক্লাসের যাত্রী ছিলেন তিনি। কিন্তু ইচ্ছে করেই ইকনোমিক ক্লাসে ওই নারীর পাশে বসেছিলেন। তার এই অসভ্যতা টের পেয়েই চিৎকার করেন ওই নারী। তারপরই ওই যাত্রীকে আটক করা হয়। নিউজার্সির এক ফেডারেল কোর্টে তার বিচার চলছে বলে জানা গেছে।

নিজের অসভ্যতার জন্য অবশ্য পরে ক্ষমাপ্রার্থনা করেন ওই ব্যক্তি। প্রথমে তিনি ওই নারীর সঙ্গে কথা বলতে চান। কিন্তু বিমানকর্মীরা সে অনুমতি দেয়নি। ফলে নারীর কাছে ক্ষমা চেয়ে তিনি দুটো চিঠি লেখেন। মুহূর্তের ভুলে এ কাজ করে ফেলেছেন বলেও জানান তিনি। কিন্তু আদালত আপাতত সে কথা শুনতে নারাজ। অভিযুক্ত ব্যক্তির আইনজীবী অবশ্য এ বিষয়ে কোন মন্তব্য করতে চাননি।

গো নিউজ ২৪/ এস কে