৮ অগ্রাহায়ণ ১৪২৪, বুধবার ২২ নভেম্বর ২০১৭ , ১০:৩৪ অপরাহ্ণ

বিএনপির সমাবেশে আসা লোকজনের দুর্ভোগ চরমে


গো নিউজ২৪ আপডেট: ১২ নভেম্বর ২০১৭ রবিবার
বিএনপির সমাবেশে আসা লোকজনের দুর্ভোগ চরমে

আজ রবিবার বিকালে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করেছে বিএনপি। এতে কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন। সকাল থেকে মিছিল মিছিলে সমাবেশে যোগ দেন তারা। তবে সমাবেশে শেষে যাওয়ার পথে চরম দুর্ভোগে পরেছেন তারা। তাদের দাবি ফেরার পথে গাড়ি নেই। রাস্তায় গাড়ি না থাকায় হেঁটে হেঁটে গন্তব্যের উদ্দেশে রওনা দিয়েছেন তারা।

তবে বিএনপি প্রধান খালেদা জিয়া সমাবেশে বক্তব্যকালে অভিযোগ করে বলেন, এরা যে এত ছোট মনের আজকে তারা দ্বিতীয় দিনের মতো প্রমাণ করে দিয়েছে। এত ছোট মন নিয়ে রাজনীতি করা যায় না। তিনি অভিযোগ করে বলেন, এমনকি আমিও যেন সমাবেশে আসতে না পারি সেই ব্যবস্থাও করেছে। আমি বাসা থেকে বের হয়ে দেখি রাস্তায় খালি বাস রেখে দিয়েছে।

এদিকে, রাজধানীর শাহবাগ, পল্টন,কাওরান বাজার, বাংলা মটর, মৎস ভবন এলাকা ঘুরে দেখা গেছে, জনসভায় আসা মানুষ গাড়ি না পেয়ে পায়ে হেটে গন্তব্যে দিতে যাচ্ছে। এ সময় আরিফ, করিম, কামাল নামের বিএনপি কর্মী গোনিউজকে বলেন, তারা গাড়ি না পয়ে পায়ে হেটে সমাবেশ থেকে বাসায় যাচ্ছেন। গাড়ি বন্ধ করার অভিযোগ করে তারা বলেন, এমনটা করা ঠিক হয়নি।

এছাড়াও শনির আখড়া, কাজলা বাসস্ট্যান্ড, যাত্রাবাড়ী চৌরাস্তা, সায়েদাবাদ এলাকায় বিপুলসংখ্যক মানুষকে গাড়ির অপেক্ষায় দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। মেয়র হানিফ ফ্লাইওভারের ওপরে গুলিস্তানমুখী মানুষের সারিও ছিল চোখে পড়ার মতো। অবস্থা বেগতিক দেখে অনেককেই ট্রাক, পিকআপ ভ্যানে চড়ে রওয়ানা দিতে দেখা গেছে। রায়েরবাগ থেকে যাত্রাবাড়ীর বিভিন্ন স্থানে দূরপাল্লার গাড়ি থামিয়ে পরিবহনে বাধ্য করে বিক্ষুব্ধরা। সদরঘাট থেকে উত্তরা হয়ে গাজীপুর রুটে চলাচলকারী সুপ্রভাত, ভিক্টর, প্রভাতী বনশ্রীসহ অন্যান্য পরিবহনেরও খুব অল্প সংখ্যক গাড়ি চালাচল করছে।

গোনিউজ২৪/কেআর