৮ অগ্রাহায়ণ ১৪২৪, বুধবার ২২ নভেম্বর ২০১৭ , ৬:৫৩ অপরাহ্ণ

বাজারে ওয়ালটনের সর্বাধিক মডেলের হোম অ্যাপ্লায়েন্স


গো নিউজ২৪ | নিউজ ডেস্ক আপডেট: ১০ জুলাই ২০১৭ সোমবার
বাজারে ওয়ালটনের সর্বাধিক মডেলের হোম অ্যাপ্লায়েন্স

গৃহস্থালীর কাজ সহজ ও নির্ঝঞ্জাট করতে বাংলাদেশি ব্র্যান্ড ওয়ালটন নিয়ে এসেছে ৪০ ধরনের প্রায় ২০০ মডেলের হোম অ্যাপ্লায়েন্স। সাশ্রয়ী মূল্য ও উচ্চ গুণগতমান হওয়ায় গত বছরের তুলনায় এবারের রোজায় প্রতিষ্ঠানটির হোম অ্যাপ্লায়েন্সেসের বিক্রি বেড়েছে ২৫ শতাংশের বেশি।

ওয়ালটন সূত্র জানায়, স্থানীয় বাজারে ওয়ালটনের রয়েছে ৪০টিরও বেশি ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল হোম অ্যাপ্লায়েন্সেস। রং, বৈচিত্র্য, ডিজাইন এবং আকারভেদে রয়েছে প্রায় ২শ’ মডেল। প্রোডাক্ট লাইনে নতুন মডেল এসেছে ওয়াশিং মেশিন, আয়রন ও প্রেসার কুকার। এছাড়া দেশীয় ব্র্যান্ড হিসেবে ওয়ালটনই সর্বপ্রথম স্থানীয় বাজারে নিয়ে এসেছে স্ট্যান্ড স্টিম আয়রন। পাশাপাশি নতুন মডেল এসেছে ইলেকট্রিক প্রেসার কুকার ও ভ্যাকুয়াম ক্লিনারের।

 ওয়ালটনের ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের মধ্যে রয়েছে সিলিং ওয়াল, টেবিল ও রিচার্জেবল ফ্যান, ইলেকট্রিক সুইচ-সকেট, ডাটা ক্যাবল, মাল্টি সকেট, এসিড লেড রিচার্জেবল ব্যাটারিসহ অনেক ধরনের সুইচ-সকেট ও ক্যাবলস।

ওয়ালটন কর্তৃপক্ষ জানায়, গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন মাইক্রোটেক করপোরেশন এ ইন্টারন্যাশনাল ইলেক্ট্রোটেকনিক্যাল কমিশন (আইআইসি) এবং জাপানিজ ইন্ডাস্ট্রিয়াল স্ট্যান্ডার্ড অনুসরণ করে তৈরি হচ্ছে বেশ কিছু ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল হোম অ্যাপ্লায়েন্সেস।

 ওয়ালটনের স্মল অ্যাপ্লায়েন্সেসের প্রোডাক্ট ম্যানেজার মাশরুর হাসান জানান, চলতি বছরের প্রথম ছয় মাসে (জানুয়ারি-জুন) গত বছরের একই সময়ের তুলনায় প্রায় ২৫ শতাংশ বেশি হোম অ্যাপ্লায়েন্সেস বিক্রি হয়েছে। আসন্ন কোরবানি ঈদেও বিক্রির এ ধারাবাহিকতা বজায় রাখতে এরইমধ্যে ব্যাপক প্রস্তুতি নিয়েছে ওয়ালটন।

গো নিউজ২৪