২৭ অগ্রাহায়ণ ১৪২৪, মঙ্গলবার ১২ ডিসেম্বর ২০১৭ , ৪:৪৬ পূর্বাহ্ণ

বাংলাদেশে নয়, ভারতে হবে ববি ও রোশানের ‘বেপরোয়া’র শুটিং


গো নিউজ২৪ | সবুজ পারভেজ আপডেট: ১২ অক্টোবর ২০১৭ বৃহস্পতিবার
বাংলাদেশে নয়, ভারতে হবে ববি ও রোশানের ‘বেপরোয়া’র শুটিং

‘হিরো দ্য সুপারস্টার’-এর নায়িকা ববিকে নিয়ে প্রথমবারের মতো দেশের প্রভাবশালী প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া একটি চলচ্চিত্র বানাচ্ছেন। ইতোমধ্যেই ছবিটির কাজ শুরু হয়েছে। ‘বেপরোয়া’ নামের এই ছবিতে ববির বিপরীতে অভিনয় করছেন ‘রক্ত’ খ্যাত রোশান। আগষ্টের শেষের দিকে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে ছবিটির মহরত হয়েছে। এরপর শুটিংও শুরু হয়েছিল ঢাকাতেই। ছবিটি পরিচালনা করছেন টালিগঞ্জের ‘রংবাজ’-এর নির্মাতা রাজা চন্দ্র।

শুটিং শুরু হলেও মাত্র তিন দিনের মাথায় ছবিটির কাজ বন্ধ করে দেওয়া হয়। কারণ বিদেশী কোনো শিল্পী বা কলাকুশলী যদি এদেশে কাজ করেন তাহলে তাদেরকে ওয়ার্ক পারমিটপ ভিসা নিয়ে আসতে হবে এদেশে। কিন্তু এই ছবির ক্ষেত্রে ঘটেছে ভিন্ন কিছু। ছবিটির নির্মাতা রাজা চন্দ্র ভ্রমন ভিসায় এসে কাজ শুরু করেছিলেন ‘বেপরোয়া’র। যার জন্য তাকে শুটিং কন্টিনিউ না করেই দেশে ফিরতে হয়েছে।

আশার খবর হলো শীঘ্রই ‘বেপরোয়া’র শুটিং শুরু হতে যাচ্ছে। তবে বালাদেশে নয়, ছবিটির সম্পূর্ণ শুটিং হবে ভারতে। আগামী ১৫ অক্টোবর থেকে হায়দারাবাদে কাজ শুরু করবেন ‘বেপরোয়া’র টিম। এ উদ্দেশ্যে দু’একদিনের মধ্যেই ঢাকা ত্যাগ করবেন শিল্পীরা। সেখানে টানা কাজ করে ছবিটির শুটিং সম্পন্ন করা হবে বলেন গো নিউজকে নিশ্চিত করেছেন ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান জাজের কর্ণধার আব্দুল আজিজ।

আজিজ বলেন, ‘ফারুখ সাহেব এবং জায়েদ খান মিলে ‘বেপরোয়া’র শুটিং বন্ধ করেছেন। এতে আমার তো কিছুই হয়নি। আমার কষ্ট হচ্ছে এদেশের কলাকুশলীদের জন্য। কারণ এদেশে শুটিং হলে আমার দেশের মানুষেরাই কাজ করতে পারতেন। আমার এখানে কিছুই করার থাকছে না। বাধ্য হয়েই এখন ছবিটির শুটিং করতে যাচ্ছি ভারতে। এতে আমাদের দেশের মানুষদেরেইতো লস হলো। এতে রাজা চন্দ্রের কি কোনো ক্ষতি হয়েছে? নাকি ভারতের কোনো ক্ষতি হয়েছে।

গো নিউজ২৪/এসপি