৯ আশ্বিন ১৪২৪, রবিবার ২৪ সেপ্টেম্বর ২০১৭ , ৯:১৪ পূর্বাহ্ণ

বলিউড কাঁপানোর অপেক্ষায় তিন কন্যা


গো নিউজ২৪ | বিনোদন ডেস্ক আপডেট: ২১ এপ্রিল ২০১৭ শুক্রবার
বলিউড কাঁপানোর অপেক্ষায় তিন কন্যা

মা শ্রীদেবী মেয়েকে পুরোদস্তুর তৈরি করে সিনেমায় নামাবেন এটা বেশ বোঝা যাচ্ছে। জাহ্নবীর চেহারা বেশ ভারী ছিল। বাড়তি ওজন ঝরিয়ে নায়িকা হওয়ার জন্য তৈরি বনি কপূরের মেয়ে।

ভাল ব্যানার এবং গল্পের জন্য জাহ্নবী এখন অপেক্ষা করছেন। শোনা যাচ্ছে, কর্ণ জোহরের প্রযোজনা থেকে তিনি ডেবিউ করবেন। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’-তে তাঁর থাকার কথাও শোনা যাচ্ছিল। মরাঠি ছবি ‘সাইরাত’-এর হিন্দি রিমেক করতে চান কর্ণ। সেখানেও জাহ্নবীকে নেওয়ার চিন্তাভাবনা চলছে। নইলেও সমস্যা নেই, বনি কপূর মেয়ের জন্য ছবি প্রযোজনা করতেই পারেন। জাহ্নবী দেখতে অনেকটাই শ্রীদেবীর মতো। স্টাইলিংয়ের গুণও তিনি মায়ের থেকেই পেয়েছেন। ইতিমধ্যেই মণীশ মলহোত্রের অন্যতম পছন্দের মডেল হয়ে উঠেছেন জাহ্নবী। মণীশ নিজেই জানিয়েছেন, জাহ্নবী তাঁর নতুন ইন্সপিরেশন!

বন্ধুদের সঙ্গে পার্টি, হ্যাংআউট নিয়মিত করে থাকেন জাহ্নবী। নায়িকা হওয়ার আগেই ছবি শিকারিরা তাঁর পিছনে। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট দেখলেই বোঝা যাবে, অক্ষত রঞ্জনের সঙ্গে তাঁর সম্পর্ক কতটা ঘনিষ্ঠ। শ্রীদেবীও মেয়ের প্রেমের ব্যাপারে জানেন। তাঁর সায়ও আছে এতে।

অক্ষত-জাহ্নবীকে নিয়ে বনি আর শ্রী বেড়াতেও গিয়েছেন। যদিও এর আগে মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীলকুমার শিন্দের নাতি শিখর পাহাড়িয়ার সঙ্গে জাহ্নবীর লিপলকের ছবি ভাইরাল হয়ে যায়। সে সম্পর্ক অবশ্য বেশি দিন স্থায়ী হয়নি।

গো নিউজ ২৪