৯ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ২৪ নভেম্বর ২০১৭ , ১১:৪৯ পূর্বাহ্ণ

বলিউডের চার ‍‍`অনৈতিক‍‍`সম্পর্ক


গো নিউজ২৪ | বিনোদন ডেস্ক আপডেট: ১৪ নভেম্বর ২০১৭ মঙ্গলবার
বলিউডের চার ‍‍`অনৈতিক‍‍`সম্পর্ক

বলিউড তারকাদের বিয়ে ও বিবাহ-বহির্ভূত বা অনৈতিক সম্পর্কের কথা প্রায় শোনা যায়। কখনও তা সত্যি হয় আবার অনেক সময় সত্যর ধারে কাছেও থাকে না। এগুলি নিয়ে চলে নানান বিতর্ক। আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসে সেসব কাহিনি। 

সুস্মিতা সেন ও বিক্রম ভাট
প্রযোজক বিক্রম ভাট সুস্মিতা সেনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। পরিণতি ভালো হয়নি। বি্বাহ বিচ্ছেদ হয় বিক্রমের। সুস্মিতার সঙ্গে সম্পর্কও টেকেনি বিক্রমের। পরে একাধিক সাক্ষাৎকারে নিজের ভুল স্বীকার করেছিলেন বিক্রম। বলেছিলেন, সুস্মিতার সঙ্গে সম্পর্ক গড়া তাঁর মোটেও ঠিক কাজ হয়নি।

গোবিন্দ ও রানি
শোনা যায়, হদ কর দি আপনে ছবির সেট থেকে গোবিন্দা ও রানির সম্পর্কের শুরু।সে সময় একসঙ্গে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেন তাঁরা। যদিও অধিকাংশ ছবিই সাফল্যের মুখ দেখেনি।


আদিত্য ও রানি
বিবাহিত আদিত্য চোপড়ার সঙ্গে রানি মুখার্জির প্রেম লাইমলাইটে থেকেছে। শোনা যায়, অনেকদিন ধরে রানির সঙ্গে প্রেম ছিল আদিত্যর। বিবাহিত আদিত্যর এই সম্পর্ক নিয়ে খুশি ছিলেন না বাবা যশ চোপড়া। ২০০৯ সালে পায়েল খান্নাকে ডিভোর্স দেন আদিত্য। ২০১৪ সালে বিয়ে করেন রানিকে। 
 
শাহরুখ ও প্রিয়াঙ্কা
একাধিক জনের সঙ্গে প্রিয়াঙ্কার সম্পর্ক ছিল বলে শোনা যায়। তবে সবচেয়ে আলোড়ন ফেলে দিয়েছিল শাহরুখের সঙ্গে তাঁর সম্পর্কের জল্পনা। শোনা যায়, এনিয়ে প্রিয়াঙ্কার ওপর বেজায় চটেছিলেন শাহরুখের স্ত্রী গৌরী।

গো নিউজ ২৪/ এ আই