৯ চৈত্র ১৪২৩, শুক্রবার ২৪ মার্চ ২০১৭ , ৪:০১ পূর্বাহ্ণ

বন্ধুর জন্মদিনের পার্টিতে স্কুলছাত্রী গণধর্ষিত


গো নিউজ২৪ আপডেট: ১৭ ডিসেম্বর ২০১৬ শনিবার
বন্ধুর জন্মদিনের পার্টিতে স্কুলছাত্রী গণধর্ষিত

বন্ধুত্বের আবদার রক্ষা করতে স্কুল ফাঁকি দিয়ে বন্ধুর জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন ভারতীয় এক কিশোরী। কিন্তু বন্ধুত্বের প্রতিদান হিসেবে ওই কিশোরী যা পেয়েছে তা তার কল্পনাকেও হার মানিয়েছে।

জন্মদিনের সেই পার্টিতে ওই কিশোরী তারই বন্ধুদের দ্বারা গণধর্ষণের শিকার হয়েছে। গত ১৩ ডিসেম্বর ভারতের পশ্চিম দিল্লির উত্তম নগরে এ ঘটনা ঘটে। খবর আনন্দবাজার পত্রিকার।
কিশোরী অভিযোগ মতে, পার্টিতে তার ঠান্ডা পানীয়ের সঙ্গে নেশা জাতীয় কিছু মিশিয়ে দেয়া হয় আগে থেকেই। সেটা খেয়ে সে চেতনা হারিয়ে ফেললে তাকে গণধর্ষণ করে তিন বন্ধু। কেবল এখানেই থেমে থাকেনি তারা। জ্ঞান ফিরলে তারা একটি ঘরে তাকে আটকে রেখে সন্ধ্যা পর্যন্ত পালাক্রমে ধর্ষণ করে দুর্বৃত্তরা। ফের অচেতন হয়ে পড়লে গাড়িতে তুলে তাকে একটি হাসপাতালের সামনে ফেলে দিয়ে চম্পট দেয় অভিযুক্তরা।

পুলিশ জানিয়েছে, স্কুলে যাওয়ার কথা বলে ওইদিন সকাল ৭টা নাগাদ বাড়ি থেকে বেরিয়ে পড়ে ওই কিশোরী। কিন্তু স্কুলে না গিয়ে এক বন্ধুর জন্মদিনের পার্টিতে যায় সে। এরপর সে গণধর্ষণের শিকার হয়। জ্ঞান ফেরার পর স্থানীয়দের সহযোগিতায় বাড়িতে পৌঁছে ওই কিশোরী। থানায় অভিযোগ দায়ের করেছে তার পরিবার।

অভিযোগের ভিত্তিতে এক নাবালকসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গো নিউজ ২৪ / এস  কে 

অপরাধ চিত্র বিভাগের সর্বোচ্চ পঠিত