২ পৌষ ১৪২৪, রবিবার ১৭ ডিসেম্বর ২০১৭ , ৬:৩৩ পূর্বাহ্ণ

বড়দিন উপলক্ষ্যে অন্তর্বাসের এ কেমন প্রচারণা! (ভিডিও)


গো নিউজ২৪ | অনলাইন ডেস্ক আপডেট: ০৬ ডিসেম্বর ২০১৭ বুধবার
বড়দিন উপলক্ষ্যে অন্তর্বাসের এ কেমন প্রচারণা! (ভিডিও)

একটি অন্তর্বাসের বিজ্ঞাপনে ঠিক কতটা যৌন আবেদন থাকতে পারে? কতটা উন্মুক্ত হতে পারে শরীর? নিউজের নিচে দেওয়া বিজ্ঞাপনটি দেখলে নিঃসন্দেহে আপনার ভাবনার প্রসারণ ঘটবে।

বড়দিন উপলক্ষে এক অভিনব বিজ্ঞাপন নিয়ে হাজির হয়েছে একটি অন্তর্বাস কোম্পানি। কোকো ডি মার নামের ওই সংস্থা সোমবারই একটি ভিডিও প্রকাশ্যে এনেছে। যা নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছে। 

লাস্যময়ী মডেলরা অন্তর্বাসে কখনও নিজেদের শরীর সাজিয়ে তুলছেন টুনি লাইটে তো কখনও টেবিলে বসে শ্যাম্পেন খুলছেন। বড়দিন মানেই আলো ঝলমলে উৎসব। খাওয়া-দাওয়া এবং অবশ্যই যৌনতা। আর সেই যৌন আবেদনই এ বিজ্ঞাপনের ইউএসপি। কোকো ডি মারের অন্তর্বাসে কোনো মহিলা ঠিক কতটা সেক্সি হয়ে উঠবে, তা এই বিজ্ঞাপনের চেয়ে ভাল আর কীভাবেই বা দেখানো সম্ভব!

কিন্তু ইতোমধ্যেই বিজ্ঞাপনটি নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। 

অনেকেরই মনে করেন, আট থেকে আশি সকলেই বড়দিনের উৎসবে মেতে ওঠেন। সেখানে এই উৎসবকে বেছে নিয়ে এধরনের অ্যাডাল্ট বিজ্ঞাপন তৈরি করা উচিত হয়নি। 

লন্ডনের অন্তর্বাস সংস্থা অবশ্য এমন বিতর্কের জন্য তৈরিই ছিল। কারণ অতীতেও তাদের একই পরিস্থিতিতে পড়তে হয়েছে। এর আগে ভ্যালেনটাইন্স ডে স্পেশ্যাল বিজ্ঞাপনে এই কোম্পানির অন্তর্বাসে ধরা দিয়েছিলেন হলিউড অভিনেত্রী পামেলা অ্যান্ডারসন। যে বিতর্কের জল অনেক দূর গড়িয়েছিল। সংস্থাটির বক্তব্য, মানুষের মনোরঞ্জনের জন্যই বিজ্ঞাপন তৈরি করে তারা।

গো নিউজ২৪/এবি