১৫ আষাঢ় ১৪২৪, বৃহস্পতিবার ২৯ জুন ২০১৭ , ৬:৩৬ অপরাহ্ণ

‘বঙ্গবন্ধুর দেখানো পথে কি হাঁটছি?’


গো নিউজ২৪ | জেলা প্রতিনিধি আপডেট: ১৭ মার্চ ২০১৭ শুক্রবার
‘বঙ্গবন্ধুর দেখানো পথে কি হাঁটছি?’

মৌলভীবাজার প্রতিনিধি: বঙ্গবন্ধু স্বাধীনতার যে শিক্ষা আমাদের দিয়ে গেছেন।  আমরা কি তার দেখানো পথে হাঠছি? বলে মন্তব্য করেছেন মৌলভীবাজার-২ আসনের সাবেক সংসদ সদস্য, আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ। 

শুক্রবার (১৭ মার্চ) বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক এক ব্যক্তিগত স্ট্যাটাসে তিনি এ প্রতিক্রিয়া ব্যক্ত করেন।  

তিনি সেই স্ট্যাটাসে লেখেন, “বাঙালি জাতির অবিসংবাদিত নেতা, ১৯২০ সালের আজকের এই দিনে বৃহত্তর ফরিদপুর জেলার তৎকালীন গোপালগঞ্জ মহকুমার মধুমতীর তীরে টুঙ্গিপাড়ায় শেখ পরিবারে শেখ লুতফুর রহমান ও সায়েরা খাতুনের কোলে জন্ম নেয়া খোকা,  মুজিবুর থেকে শেখ মুজিব, শেখ মুজিব থেকে বঙ্গবন্ধু, বঙ্গবন্ধু থেকে জাতির জনক হওয়ার দীর্ঘ পথ পরিক্রমায় গণতন্ত্র, স্বাধিকার, স্বাধীনতার যে শিক্ষা আমাদের দিয়ে গেছেন।  আমরা কি তার দেখানো পথে হাঁটছি?”

তিনি আরো লেখন, “মানুষের মতো প্রকাশের অধিকার আর দুখী মানুষের মুখে হাসি ফোটানোর লক্ষ্যকে জীবনের ব্রত করে নেয়া বঙ্গবন্ধু কি আজকের বাংলাদেশ দেখে খুশি হতেন?”

সর্বশেষ তিনি নিজের মন্তব্য লেখেন, “একজন বঙ্গবন্ধু প্রেমিক হিসেবে বিশ্বাস করি মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে জাতীয় ঐক্যমত গঠনের মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ পুনর্নির্মাণের নবযাত্রার এখনি সঠিক সময়।  এটাই হোক আজকের অঙ্গীকার।  তাহলেই বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে। “

“জয় বাংলা! জয় বঙ্গবন্ধু!! জয় হোক বাংলার জনগণের”-লিখে তিনি তার মতামত শেষ করেন। 

গোনিউজ২৪/এম