৮ আশ্বিন ১৪২৪, শনিবার ২৩ সেপ্টেম্বর ২০১৭ , ৯:৫০ পূর্বাহ্ণ
ফেসবুক ট্রিক

ফেসবুকে ফলোয়ার্স বাড়ানোর সহজ কৌশল


গো নিউজ২৪ | বিএইচএম আপডেট: ১৫ জুলাই ২০১৭ শনিবার
ফেসবুকে ফলোয়ার্স বাড়ানোর সহজ কৌশল

ফেসবুকের জনপ্রিয়তা বাড়ছে প্রতিনিয়ত। যার ফলোয়ার্স বেশি তার লাইক কমেন্ট বেশি। অনেকের ফ্রেন্ড ১০০ হলেও ফলোয়ার্স থাকে ২০০ কিংবা ২০০০++। দেখে নিন তা কিভাবে করবেন। ফলোয়ার বাড়ানো অনেক সোজা কিন্তু সময়সাপেক্ষ।

সবাইকে ধন্যবাদ জানিয়ে শুরু করছি। বর্তমানে অনেককেই দেখা যায় ফেসবুক এ হাজার হাজার ফলোয়ার। শুধুমাত্র গোনিউজ পাঠকদের জন্য আজ আমি আপনাদের একটা ট্রিক দেখাবো যেটা ব্যাবহার করে আপনিও হয়ে যাবেন ফেসবুকে জনপ্রিয়। এই ট্রিকটি সহজ এবং সেইফ। আপনার ফেসবুক আইডির কোন প্রকার সমস্যা অথবা আইডি নিয়ে জটিলতায় পরতে হবে না। 

এখন দেখুন কিভাবে বাড়াবেন ফেসবুক ফলোয়ার্স- 

কি কি লাগবে?
১. একটি ফেসবুক আইডি,
২. সচল ইন্টারনেট,
৩. যেকোনো প্লাটফর্ম (মোবাইল, ট্যাবলেট, ল্যাপটপ, কম্পিউটার ইত্যাদি) ও 
৪. যেকোনো ব্রাউজার।

এই ট্রিকের মাধ্যমে আপনার কাছে নতুন ফ্রেন্ড রিকুয়েস্ট আসবে, আর রিকুয়েস্ট মানেই নতুন নতুন ফলোয়ার্স। হ্যা, তবে আপনাকে ফেসবুক ফলোয়ার অন তথা একটিভ রাখতে হবে। ফ্রেন্ড রিকুয়েস্ট ডিলিট করে দিলেও তারা আপনার ফলোয়ার্স হয়েই থাকবে। 

এবার দেখুন কিভাবে ট্রিক্সটি কাজ করবে- 

১. প্রথমে আপনার ডিভাইস অথবা ব্রাউজার থেকে wefbee.com ওয়েবসাইটে প্রবেশ করুন। রেড মার্ক দেয়া জায়গায় Auto Friend Request অপশনে ক্লিক করুন। (বুঝতে সমস্যা হলে নিচের ছবি গুলো অনুসরণ করুন)

২. নিচের ছবির মত একটি পেজ আসবে। (click here) এ ক্লিক করুন। 

৩.  এখন আপনাকে ফেসবুক আইডি, পাসওয়ার্ড দিয়ে লগ-ইন করতে হবে।  লাল বক্সে Email+Password দিয়ে submit করুন।

Caption

৪. লগ-ইন (Login) সফল হলে নিচের ছবির মত একটি পেজ পাবেন। পেজ থেকে গ্রিন বক্সের (green box) সকল টেক্সট কপি (copy) করে নিচের খালি অংশে পেস্ট (paste) করে submit করুন। 

৫. Submit হলে রেড মার্ক চিহ্নিত বক্সের মধ্যে Wefbee.com এ ক্লিক করে পুনরায় ফেরত ওয়েবসাইটে ফেরত আসুন। 

Caption

৬. Wefbee.com এ ফেরত আসার পর নিচের খালি বক্সে (red mark) আগের green box থেকে copy করা text পুনরায় paste করুন এবং Login করুন।  

৭. Login করলে নিচের window পাবেন। এখান থেকে (Use Auto Request) button click করতে হবে। 

Caption

৮. এখন আপনাকে CAPTCHA box check করে বুঝিয়ে দিতে হবে আপনি রোবট নন, আপনি একজন মানুষ। এটি একটি security সংক্রান্ত check box, গুগলেও এমন পাওয়া যায়।

তারপর (Send Auto Request To Me)  click করলেই আপনার ফেসবুক আইডিতে ১০-১৫ টা Friend Request আসবে। আর এগুলোই আপনার ফলোয়ার্স হয়ে যাবে। আপনি ইচ্ছা করলে Request delete ও করে দিতে পারেন। এভাবে ১৬ মিনিট পর পর আপনি প্রক্রিয়াটি পুনরায় চেষ্টা করতে পারবেন। আর এভাবেই বেড়ে যাবে আপনার ফেসবুক ফলোয়ার্স। 

 

গো নিউজ২৪/বিএইচএম