৯ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ২৪ নভেম্বর ২০১৭ , ১১:৫১ পূর্বাহ্ণ

ফের বিতর্কিত বিপিএল


গো নিউজ২৪ | স্পোর্টস ডেস্ক আপডেট: ১৪ নভেম্বর ২০১৭ মঙ্গলবার
ফের বিতর্কিত বিপিএল

চলছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর।  ফিক্সিং কেলেংকারিসহ নানা কারণে বিতর্কের মুখে পড়েছে বিগত চারটি আসরই। তবে চলতি আসরও তেমনই এক বিতর্কের জন্ম দিল।  

টুর্নামেন্টের শুরুতেই ক্রিকেটারদের সাথে বেতন-ভাতা সংক্রান্ত জটিলতায় বরিশাল বুলসের বাদ পড়া, মাশরাফি-শুভাশিসের বিবাদ। সর্বোপরি মাঠে আম্পায়ারদের সাথে সাব্বির রহমানের অযাচিত ব্যবহার বিপিএলকে করে তুলেছে আরো বিতর্কিত। 

তবে এবার আরেকটি বিতর্কের জন্ম দিলেন এবারের বিপিএল আসরের সম্প্রচার সহযোগী প্রতিষ্ঠান টিএসএম’র প্রধান নির্বাহী মইনুল হক।  বিপিএলে ম্যাচ চলাকালীন সময়ে মাঠে বসে ধূমপান করেছেন তিনি। অবশ্য এর জন্য শাস্তিও পেতে হচ্ছে তাকে। ইতিমধ্যে তাকে বহিষ্কার করেছে বিপিএল গভর্নিং কাউন্সিল। এর ফলে এবারের আসরের বাকি ম্যাচগুলোতে মাঠে প্রবেশের সুযোগ পাবেন না তিনি। 

বিপিএলের সিলেট পর্বের প্রায় প্রত্যেকটি ম্যাচের সময়েই সাইডস্ক্রিনের পেছনে বসে ধুমপান করেছিলেন মইনুল হক চৌধুরী। আর এরই জের ধরে তাকে বহিষ্কারাদেশ দেয়া হয়েছে বলে জানিয়েছেন বিপিএলের গভর্নিং কাউন্সিলের সদস্য ও বিসিবির শৃঙ্খলা কমিটির প্রধান শেখ সোহেল।

এই বিষয়ে শেখ সোহেল সংবাদমাধ্যমকে বলেন, 'ম্যাচ চলাকালীন মাঠে ধূমপান করার জন্যই আমরা তাকে বহিষ্কার করেছি। গতকাল এই বিষয়ে আমরা একটি বৈঠক করেছি। বৈঠক শেষেই সিদ্ধান্ত হয়েছে বিপিএল চলাকালীন তিনি মাঠে প্রবেশ করতে পারবেন না। সিদ্ধান্তটা আপাতত এই বিপিএলের জন্য।'
গোনিউজ২৪/এএটি