২৬ অগ্রাহায়ণ ১৪২৪, সোমবার ১১ ডিসেম্বর ২০১৭ , ১১:২৮ পূর্বাহ্ণ

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক ও হকি ফেডারেশন চুক্তি


গো নিউজ২৪ | নিজস্ব প্রতিবেদক আপডেট: ০৯ আগস্ট ২০১৭ বুধবার
ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক ও হকি ফেডারেশন চুক্তি

‘১০ম মেনস্ এশিয়া কাপ হকি ২০১৭’ এর পৃষ্ঠপোষকতার লক্ষ্যে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড ও বাংলাদেশ হকি ফেডারেশন-এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। 

এ উপলক্ষে আগস্ট ০৮, ২০১৭ তারিখে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন ভবনে আয়োজিত এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি ও বাংলাদেশ বিমান বাহিনীর প্রধান এয়ার চীফ মার্শাল আবু এসরার, বিবিপি, এনডিসি, এসিএসসি এবং ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব সৈয়দ ওয়াসেক মো: আলী স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিপত্রে স্বাক্ষর করেন। 

বাংলাদেশ হকি ফেডারেশনের সহ-সভাপতি ও মিডিয়া পার্টনার এটিএন বাংলার চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক ড. মাহফুজুর রহমান, বাংলাদেশ হকি ফেডারেশনের  সাধারণ সম্পাদক জনাব আব্দুস সাদেক, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালকদ্বয় জনাব আবদুল আজিজ ও জনাব মো: মোস্তফা খায়েরসহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগণ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন । উল্লেখ্য যে, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড ১০ম মেনস্ এশিয়া কাপ হকি ২০১৭-এ ১.৫০ কোটি টাকা দিয়ে পৃষ্ঠপোষকতা করেছে।

গোনিউজ২৪/পিআর