৭ অগ্রাহায়ণ ১৪২৪, বুধবার ২২ নভেম্বর ২০১৭ , ৯:৪৫ পূর্বাহ্ণ

ফটোশুটে আর কিছু গোপন রাখলেন না বাংলাদেশি এই মডেল 


গো নিউজ২৪ | বিনোদন ডেস্ক আপডেট: ১৭ জুলাই ২০১৭ সোমবার
ফটোশুটে আর কিছু গোপন রাখলেন না বাংলাদেশি এই মডেল 

নতুন করে আর পাঠকের সঙ্গে পরিচয় করিয়ে দিতে হবে না তাকে। কারণ তিনি বাংলাদেশি মেয়ে হয়েও যে সাহসিকতার পরিচয় দিয়ে বিশ্বের নানা জায়গায় সুনাম কুড়িয়েছেন। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে তিনি ধীরে ধীরে নিজেকে নিয়ে যাচ্ছেন এক সাহসীকতার উচ্চমাত্রায়। তবুও বলি তিনি হলেন মাকসুদা আক্তার প্রিয়তি।

নগ্নতার ধারাবাহিকতায় এবার নিজের বক্ষে ট্যাটু আঁকালেন তিনি। সেই ছবি প্রকাশও করছেন ফেসবুকে। ক্যাপশনে লিখেছেন ‘কিছু কাজ না হয় গোপনই থাকলো’।একটি বিশেষ ফটোশুটের জন্য এই কাজটি করেছেন। বিশেষ এই ফটোশুটটি করেছেন আইরিশ সেলিব্রিটি স্থপতি 'আলফ্রেড কোচরেণ’ ও তার টিম।

বিশেষ সেই ফটোশুটের ছবি দেখার জন্য প্রিয়তি নিজেই নাকি অপেক্ষা করতে পারছেন না। তবে আরো কিছুদিন অপেক্ষা করতে হবে তার ভক্তদের। বিশেষ এই ফটোশুটির ছবি দেখার জন্য। এর আগেও নিজের নগ্ন ফটোশুটের ছবি তিনি ফেসবুকে শেয়ার করেছেন। এখন শুধু অপেক্ষার পালা নতুন কি চমক নিয়ে আসছেন প্রিয়তি।

এর আগে আমেরিকায় একটি ইংলিশ কোম্পানির বিজ্ঞাপন চিত্রে সম্পূর্ণ নগ্ন হয়ে মডেলিং করেছিলেন আরেক বাংলাদেশি মেয়ে। তারও আগে ব্রিটেনে বসবাসরত আরেক বাংলাদেশি মেয়ে হ্যারিপটার ছবিতে অভিনয় করতে বাধা দেয়ায় নিজের পিতা ও ভাইকে কোর্ট পর্যন্ত গড়িয়েছিলেন।

উল্লেখ্য, প্রিয়তি বাংলাদেশে ‘মিস আয়ারল্যান্ড’ হিসেবেই বেশি পরিচিত। পেশায় বৈমানিক এই শিল্পী ২০০২ সালে চলে আসেন আয়ারল্যান্ডে। ব্যক্তিগত জীবনে দুটি বিয়েও করেছেন এই তারকা। তার দুটি সন্তানও রয়েছে। ঢাকার ফার্মগেটে তার দাদার বাড়ি হলেও তিনি পড়ালেখা করেছেন তেজগাঁও বালিকা স্কুল, আইডিয়াল কলেজ এবং ধানমন্ডি ইবাইস ইউনিভার্সিটিতে। তারপর তিনি পাড়ি দেন বিদেশে।

গো নিউজ২৪/এএইচ