৮ কার্তিক ১৪২৪, মঙ্গলবার ২৪ অক্টোবর ২০১৭ , ২:৪৫ পূর্বাহ্ণ

প্রতিদিন কাক দেখলে আপনার জীবনে কী ঘটবে, জানেন?


গো নিউজ২৪ | নিউজ ডেস্ক আপডেট: ১৯ মে ২০১৭ শুক্রবার
প্রতিদিন কাক দেখলে আপনার জীবনে কী ঘটবে, জানেন?

আমাদের চারপাশে হরহামেসাই কাক ডাকে তবে যদি ঠিক আপনার বাড়ীর বা আপনার পার্শ্বেই কাক ডেকে উঠে বা আপনার বাড়ীর উঠানে ডেকে উঠে তবে সেটার পিছনে অবশ্যই প্রকৃতির কোন লুকানো ব্যপার আছে। 

আপনি কখনও হয়তো বিশ্বাষ করেন না বা কখনও গুরুত্ব দেন নি কিন্তু এই অযাচিত বিষয়টির একবার বিশ্লেষন করে দেখুন, সে আসলে কি বলে, কেন বলে, অর্থক নাকি পুরোটাই অনর্থক।

তবে এখানে একটি বিষয় জরুরী, আর তা হলো সময় জ্ঞ্যান, কারণ কোন সময় কাক ডাকলো, তা অবশ্যই খেয়াল রাখতে হবে। আর একটি বিষয় সাধারনত দেখা গেছে কাক ডাকার ফলাফল স্বপ্নচারী বা অন্য কোন ইঙ্গিতের মত সময় সাপেক্ষ ব্যপার নয় এর ফলাফল মুহুর্ত থেকে সর্বচ্য তিন দিনের মধ্যেই হয়ে থাকে। তাই আপনার ভালোমন্দ অবশ্যই জেনে নিন।।

কিন্তু আপনি দিনে কতবার এদের দেখতে পান এটি কিন্তু এখন একটি বড় বিষয় হয়ে দাঁড়িয়েছে। প্রতিদিনই যদি যাতায়াতের পথে চোখে পড়ে কাক তাহলে তার উপর নির্ভর করছে কিন্তু অনেক কিছুই। জেনে নিন সেই সম্পর্কে বিস্তারিত-

১) কাকের গায়ের রঙ কালো। কালো হল শক্তির প্রতীক। আপনি যদি রোজ কালো দেখেন তাহলে বুঝবেন যে আপনি প্রতিদিন শক্তি সঞ্চয় করছেন।

২) একসঙ্গে এক ঝাঁক কাক দেখলে বুঝবেন জীবনে শীঘ্রই বড় পরিবর্তন আসতে চলেছে। কাক সবকিছু খায়, যেকোনো জায়গাতেই কাক দেখা যায়। অর্থাৎ প্রতিদিন কাক দেখলে বুঝতে হবে আপনার মধ্যেও গ্রহণ করার ক্ষমতা এবং সব পরিস্থিতে মানিয়ে নেওয়ার ক্ষমতা বাড়ছে।

৩) কাক অত্যন্ত বুদ্ধিমান এবং রহস্যময় পাখি। এর চোখের দিকে তাকিয়ে থাকলে আপনি শক্তি অনুভব করতে পারবেন।

গো নিউজ২৪/এএইচ