১২ আষাঢ় ১৪২৪, সোমবার ২৬ জুন ২০১৭ , ৮:০২ অপরাহ্ণ

পুরোদমে শুটিংয়ে ফেরার প্রস্তুতি নিচ্ছেন অপু


গো নিউজ২৪ | বিনোদন ডেস্ক আপডেট: ২০ এপ্রিল ২০১৭ বৃহস্পতিবার
পুরোদমে শুটিংয়ে ফেরার প্রস্তুতি নিচ্ছেন অপু
অপু বিশ্বাস

শিগগিরই শুটিংয়ে ফিরবে বলে জানিয়েছেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস।  অপু বলেন, ‘প্রথমত অসম্পূর্ণ ছবিগুলো শেষ করব। কিছুটা ওয়েট বেড়েছে, কমাচ্ছি। শুটিংয়ে ফেরার প্রস্তুতি চলছে পুরোদমে। হয়তো শিগগিরই শুটিংয়ে ফিরব। আমি কখনই চাইনি কেউ আমার দ্বারা ক্ষতিগ্রস্ত হোক। শেষ না হওয়া ছবিগুলোর শুটিং শেষ করব।’

এক বছরের বেশি সময় অভিনয়ের বাইরে থাকার কারণে তার অভিনীত চার-পাঁচটি ছবির কাজ থেমে যায়। ফলে বিপাকে পড়েছিলেন সেসব ছবির নির্মাতা ও প্রযোজকরা।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, আমি তাদের কাছে ক্ষমা চাচ্ছি যারা আমার অন্তর্ধানের কারণে ক্ষতিগ্রস্ত হয়েছেন। আমি কখনই নায়িকা হিসেবে অহঙ্কার করে শিডিউল ফাঁসাইনি। বাধ্য হয়ে আমাকে এতদিন দেশের বাইরে থাকতে হয়েছিল। শিগগিরই দেখা হবে।

২০১৬ সালের শুরুর দিকে ‘পাঙ্কু জামাই’, ‘মা’ ও ‘রাজনীতি’র শুটিং করেছিলেন অপু। এর মধ্যে ‘রাজনীতি’র শুটিং শেষ করেছিলেন। ‘মা’ কেবল শুরু করেছিলেন আর ‘পাঙ্কু জামাই’র শুটিং শেষ দিকে।

উল্লেখ্য, ১০ এপ্রিল সন্তানসহ মিডিয়ার সামনে হাজির হন অপু বিশ্বাস। তিনি জানান, ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খানের সঙ্গে তার বিয়ে হয়। তাদের একটি সন্তান রয়েছে। নাম আব্রাম খান জয়। যার বয়স এখন ৬ মাস। এরপর শাকিব-অপু পরস্পরবিরোধী কথা বললেও এক পর্যায়ে শাকিব-অপু মিলে যান।

গো নিউজ২৪/এএইচ