১৩ জ্যৈষ্ঠ ১৪২৪, শনিবার ২৭ মে ২০১৭ , ১১:৩৮ অপরাহ্ণ

পাল্টে যাচ্ছেন পপি


গো নিউজ২৪ | বিনোদন প্রতিবেদক আপডেট: ১৭ মে ২০১৭ বুধবার
পাল্টে যাচ্ছেন পপি

বাংলা চলচ্চিত্রের এক সময়কার জনপ্রিয় নায়িকা পপি।  অনেক দিন ধরে আড়ালেই ছিলেন।  হাতেও ছিল না কোনো ছবির কাজ। তাই উৎসবকেন্দ্রিক নাটকেই অভিনয় করতে দেখা গেছে বেশি। 

পাশাপাশি বিজ্ঞাপন ও স্টেজ পারফর্ম করেই কাটিয়েছেন সময়। ৫ মে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে কার্যকরী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করে জয়ী হন তিনি। 

এরপর থেকেই ভাগ্যের চাকা ঘুরতে শুরু করেছে এ নায়িকার। আসছে নতুন ছবির প্রস্তাব। সম্প্রতি ‘রাজপথ’ নামে একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এতে তার নায়ক হিসেবে থাকবেন শিল্পী সমিতির সদ্য নির্বাচিত সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান। ছবিটি পরিচালনা করবেন জাভেদ জাহিদ। 

এ প্রসঙ্গে পপি বলেন, ‘দীর্ঘদিন পর নিজেকে মেলে ধরার মতো একটি চরিত্র পেয়েছি। তাই গল্প আর চরিত্র শোনার পর নতুন ছবিটিতে চুক্তিবদ্ধ হলাম। রাজনৈতিক গল্প। এ ছবিতে আমি পুলিশ অফিসার চরিত্রে অভিনয় করব। রাজনৈতিক গণ্ডগোল দমন করতে আমাকে সারাক্ষণ ব্যস্ত থাকতে হবে। 

এ সময় নেতাদের নানা হুমকি আর বাধা আসে। কিন্তু আমি আমার কাজ ঠিকই করে যাই। আশা করি দর্শকদের ভালো একটি ছবি উপহার দিতে পারব।’ এছাড়াও চিত্রনায়ক রিয়াজের সঙ্গে জুটি হয়ে আরও একটি ছবিতে কাজ করার কথা হচ্ছে বলে জানা গেছে। চূড়ান্ত হওয়ার পরই আনুষ্ঠিকভাবে জানানো হবে। 

বর্তমানে পপির অভিনীত শাহ আলম মণ্ডলের ‘সোনাবন্ধু’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এতে পপির সঙ্গে আরও অভিনয় করেছেন ডিএ তায়েব ও পরীমনি। দুই বছর আগে ছবিটির শুটিং শুরু হয়। এর মধ্যে নতুন কোনো ছবিতে কাজ করা হয়নি।


গো নিউজ২৪/এএইচ