১০ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ২৪ নভেম্বর ২০১৭ , ৬:৫৯ অপরাহ্ণ

পাথরঘাটায় আল-আরাফাহ’র শাখা শুভ উদ্বোধন


গো নিউজ২৪ | নিজস্ব প্রতিবেদক আপডেট: ০৭ নভেম্বর ২০১৭ মঙ্গলবার
পাথরঘাটায় আল-আরাফাহ’র শাখা শুভ উদ্বোধন

ঢাকা: বরগুনা জেলার পাথরঘাটায় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ১৫০ তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। 

রোববার (৫ নভেম্বর) ব্যাংকের পরিচালক ও এআইবিএল ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্জ আব্দুল মালেক মোল্লা প্রধান অতিথি হিসেবে শাখাটির শুভ উদ্বোধন ঘোষণা করেন। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন খুলনা জোন প্রধান ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. মঞ্জুরুল আলম। এ সময় বক্তব্য রাখেন- পাথরঘাটা ব্যবসায়ি সমিতির সভাপতি মো. জামাল শরীফ, হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি অরুণ কর্মকার, পৌর কাউন্সিলর মোস্তাফিজুর রহমান সুমন ও প্রেসক্লাব সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী।

অনুষ্ঠান পরিচালনা করেন ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হাবীব উল্লাহ ও ভাইস প্রেসিডেন্ট জালাল আহমেদ। 

উদ্বোধনী অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণি-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। শাখা ব্যবস্থাপক মো. মাহতাব উদ্দিন উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। 

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্জ আব্দুল মালেক মোল্লা বলেন, বরগুনার পাথরঘাটায় আল-আরাফাহ ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। শুধু আর্থিক লাভের জন্য এ ব্যাংক প্রতিষ্ঠিত হয়নি। মানুষকে সুদের ভয়াবহতা থেকে রক্ষা করার মহান উদ্দেশ্য নিয়ে ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয় আল-আরাফাহ ইসলামী ব্যাংক। তাই আমার উদাত্ত আহ্বান পাথরঘাটাবাসী যেন এখন থেকে ইসলামী ব্যাংকিংয়ের এ অনন্য সেবা গ্রহণ করেন। 

ব্যবস্থাপনা পরিচালক মো. হাবিবুর রহমান বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থসামাজিক উন্নয়ন সম্ভব। এরই মধ্যে তা প্রমাণে সফল হয়েছে দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিসেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এ এলাকার উন্নয়নে সহযোগী হবে ইনশাহ-আল্লাহ।

গোনিউজ২৪/কেএইচ