২৬ অগ্রাহায়ণ ১৪২৪, সোমবার ১১ ডিসেম্বর ২০১৭ , ১১:৪৪ পূর্বাহ্ণ

নেইমারের পর এবার সুয়ারেজকে নিয়ে ষড়যন্ত্র!


গো নিউজ২৪ | স্পোর্টস ডেস্ক আপডেট: ১২ অক্টোবর ২০১৭ বৃহস্পতিবার
নেইমারের পর এবার সুয়ারেজকে নিয়ে ষড়যন্ত্র!

রাগ-ক্ষোভে বার্সেলোনা থেকে বিদায় নিতে বাধ্য হয়েছিলেন নেইমার। মূলত ক্লাবটির কোচ আর্নেস্তো ভালভার্দের ষড়যন্ত্রের শিকার হয়ে পিএসজিতে যোগ দিয়েছিলেন তিনি। 

তবে এবার লুইস সুয়ারেজকে বিক্রি করার পরিকল্পনা করছেন তিনি। উরুগুইয়ান স্ট্রাইকারের বদলে অ্যান্থনি গ্রিজম্যানকে আনার চেষ্টা হচ্ছে ন্যু ক্যাম্পে।  স্প্যানিশ আউটলেট ‘দিয়ারিও গোল’ তাদের এক প্রতিবেদনে ঠিক এমনটাই জানিয়েছে।

আগষ্টে রিয়াল মাদ্রিদের বিপক্ষে স্প্যানিশ সুপার কাপের ম্যাচে ইনজুরিতে পড়েন লুইস সুয়ারেজ। এরপর থেকেই উরুগুইয়ান স্ট্রাইকারকে নিয়ে ষড়যন্ত্র শুরু করেন তিনি।  যে কারণেই তার জায়গায় অ্যাটলেটিকো মাদ্রিদের প্রতিভাবান ফুটবলার গ্রিজম্যানকে কেনার পরিকল্পনা করছেন ভালভার্দে। সবকিছু ঠিক থাকলে নাকি এই মৌসুমের শেষেই গ্রিজম্যান অ্যাটলেটিকো মাদ্রিদ ছাড়তে পারেন।

এদিকে বুধবার বিশ্বকাপ বাছাইপর্বের শেষ ম্যাচে প্যারাগুয়ের মুখোমুখি হয়েছিল উরুগুয়ে। সেই ম্যাচে সুয়ারেজের দল ৪-০ গোলে বিধ্বস্ত করেছে প্যারাগুয়েকে। আর এই ম্যাচের শেষেই উরুগুয়ের কোচ অস্কার তাবারেজ সুয়ারেজের ভক্তদের জন্য একটি সুখবর দিয়েছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘যতদূর মনে হচ্ছে এখন সে খেলার জন্য প্রস্তুত। যে কোনো সময়ই সে আপনাদের চমকে দিতে পারে।’

নেইমার যোগ দিয়েছেন পিএসজিতে। এদিকে দলের সেরা তারকা লিওনেল মেসিরও বার্সেলোনা ছাড়ার গুঞ্জন শুনা যাচ্ছে। এলএম টেনকে পেতে মরিয়া হয়ে উঠেছে ইংলিশ প্রিমিয়ার লিগের অন্যতম সেরা দল ম্যানচেস্টার সিটি। এর মধ্যেই আবার সুয়ারেজকে বিক্রির ষঢ়যন্ত্র। বার্সার জন্য নিঃসন্দেহে তা অশনি সংকেত!
গোনিউজ২৪/এআর