১৪ চৈত্র ১৪২৩, মঙ্গলবার ২৮ মার্চ ২০১৭ , ১১:৩৮ অপরাহ্ণ

নিষিদ্ধ হলেন মেসি!


গো নিউজ২৪ আপডেট: ২০ মার্চ ২০১৭ সোমবার
নিষিদ্ধ হলেন মেসি!

খবরটি মেসি ভক্তদের জন্য মাথায় বাজ পড়ার মতোই! আর্জেন্টাইন সুপারস্টারের জোড়া গোলেই রবিবার রাতে ভালেন্সিয়ার বিপক্ষে জয়ের দেখা পেয়েছে বার্সেলোনা। শেষ পর্যন্ত ওই ম্যাচটিই তাকে ছিটকে দিল পরবর্তী ম্যাচ থেকে। চলতি মৌসুমে লা লিগার ম্যাচে পাঁচটি হলুদ কার্ড দেখায় ফুটবল জাদুকরকে এক ম্যাচ নিষিদ্ধ করা হয়েছে। এ কারণে স্প্যানিশ লা লিগায় আগামী সপ্তাহে গ্রানাডার বিপক্ষে খেলতে পারছেন না বার্সা সুপারস্টার।  

রবিবার রাতে ক্যাম্প ন্যুতে ভ্যালেন্সিয়ার বিপক্ষে ৪-২ গোলের ব্যবধানে জয় তুলে নেয় বার্সেলোনা। ওই ম্যাচে ৪৫ ও ৫২ মিনিটে জোড়া গোল করেন মেসি।  ম্যাচের শেষের দিকে ৮৬তম মিনিটে হলুদ কার্ড দেখতে হয় তাকে। এই নিয়ে চলতি মৌসুমে লা লিগায় ৫ টি হলুদ কার্ড দেখলেন বার্সা ফরোয়ার্ড। এর আগে দেপার্তিভো লা করুনা, অ্যাটলেটিকো মাদ্রিদ, সেভিয়া এবং ভ্যালেন্সিয়ার মাঠে হলুদ সংকেত পেয়েছিলেন তিনি।

তবে অনেকেই মনে করছেন, ইচ্ছাকৃতভাবেই এই হলুদ কার্ড দেখেছেন মেসি! কারণ সামনেই রয়েছে সেভিয়ার বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচ। তাই গ্রানাডার ম্যাচে নিষেধাজ্ঞা পাওয়ায় সেভিয়ার বিপক্ষে নির্ভার হয়েই মাঠে নামতে পারবেন মেসি! যদিও তাদের এই যুক্তি হালে পানি পাচ্ছে না। কারণ এই সুপারস্টার চাইলেই পরবর্তী ম্যাচে মাঠে না নামতে পারতেন।