৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার ২২ সেপ্টেম্বর ২০১৭ , ৩:৪৯ অপরাহ্ণ

নিষিদ্ধ ছবিতে ঝড় তোলা ৫ ‘নীল’ তারকা


গো নিউজ২৪ | বিনোদন ডেস্ক আপডেট: ১৭ জুলাই ২০১৭ সোমবার
নিষিদ্ধ ছবিতে ঝড় তোলা ৫ ‘নীল’ তারকা

পর্ন তারকারা এখন বিভিন্ন ছবিতে নিয়মিত অভিনয় করে যাচ্ছেন। কেউ পর্ন অভিনয় ছেড়ে এসেছেন আবার কেউ পর্ন অভিনয়ও চালিয়ে যাচ্ছেন। আজকে তুলে ধরা হলো এমন পাঁচজন পর্ন তারকার পরিচয়, যারা বিভিন্ন সময় পর্ন ছবিতে অভিনয় করে যেমন ঝড় তুলেছেন তেমনি রূপালী পর্দায়ও ঝড় তুলে যাচ্ছেন।

ক্যামেরুন ডিয়াজ: পর্ন জগতের খুব পরিচিত এক নাম ক্যামেরুন ডিয়াজ। শরীরে আবেদনে এই অভিনেত্রীর জুড়ি মেলা ভার। ক্যামেরুনও অনেক আগেই পাড়ি জমিয়েছে হলিউডে ‘দ্য লাস্ট সাফার’,’ দেয়ার সাম থিং অ্যাবাইট ম্যারি;, ‘দ্য হলিডে”-এর মত ভাল ছবিতে অভিনয় করেছেন তিনি। শুধু তাই নয় ১৯৯৪ সালে ‘নিউইউক ফিল্ম অ্যাওয়ার্ডে’ সেরা অভিনেত্রীর তকমাটাও পেয়েছেন তিনি।

রাইডার: নিষিদ্ধ ছবির একচ্ছত্র অধিকারিণী তিনি। ছেলেদের স্বপ্নচারিনী এই পর্নসুন্দরী এখন কাঁপাচ্ছেন হলিউডের পর্দা। ‘দ্য সেক্স অ্যান্ড দি সিটি’ এই ছবিটিতে অভিনয় করে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। এই ছবিটির পর থেকেই একের পর এক ছবির অফার আসতে চলেছে তাঁর কাছে। ইদানীং তিনি একটি ছবির শুটিংয়ে ব্যস্ত আছেন।

সানি লিওন: বলিউডে এখন চলছে লিওনি রাজত্ব। মূল চরিত্রে না হলেও ক্যামিও রোলে পর্দা কাঁপাচ্ছেন এই নীল ছবির রানি। ‘জিসম-২’ ছবিটির মাধ্যমে বলিউডে তিনি প্রথম মুখ দেখান। তারপর আর পিছনে তাঁকাতে হয়নি তাঁকে। একের পর এক আইটেম নম্বরের সঙ্গে শরীরের দুলুনিতে রীতিমত দর্শকদের মধ্যে তুফান তুলেছেন সানি। তাই তাঁর সম্পদ ‘সানি দ্য সেক্স অ্যাপিল’ গ্রাহ্য করার সাহস পাচ্ছেন না প্রযোজক থেকে শুরু করে পরিচালকেরাও।

প্রিয়া অঞ্জলি রাও: ব্লু ফিল্মের আর এক জনপ্রিয় মুখ হল ভারতের এই কন্যা। এবার এই তনয়াও পা রাখতে চলেছেন বলিউডে। শোনা যাচ্ছে, ফোর ডি একটি ছবির মাধ্যমে রূপোলী পর্দায় নিজেকে আত্মপ্রকাশ করতে চলেছেন এই লাস্যময়ী। এখন এটাই দেখার যাক সানির মত বলিপর্দায় প্রিয়া ম্যাজিক আদেও চলে কিনা?

মারিয়া ওজওয়া: বর্তমানে জাপানিজ ছবিতে অভিনয় করছেন তিনি কিন্তু প্রথমে তাঁর ক্যারিয়ার শুরু করেছিলেন পর্নছবির অভিনয় দিয়ে।


গো নিউজ২৪/এএইচ