১৩ আষাঢ় ১৪২৪, সোমবার ২৬ জুন ২০১৭ , ৪:৩২ পূর্বাহ্ণ

নিউজিল্যান্ডের বিপক্ষে মাশরাফিদের দল ঘোষণা


গো নিউজ২৪ আপডেট: ০৫ ডিসেম্বর ২০১৬ সোমবার
নিউজিল্যান্ডের বিপক্ষে মাশরাফিদের দল ঘোষণা

নিউজিল্যান্ড সফরের জন্য আজ সোমবার সন্ধ্যায় বাংলাদেশ দল ঘোষণা করেছে বিসিবি। দলে ফিরেছেন রুবেল হোসেন।

বিপিএলে হাঁটুতে পাওয়া চোটটাই শেষ পর্যন্ত কাল হয়ে দাঁড়াল মোহাম্মদ শহীদের। এই চোটের কারণে জাতীয় দলের হয়ে নিউজিল্যান্ড সফরে যাওয়া হচ্ছে না এই পেসারের। তার জায়গায় প্রস্তুতি ক্যাম্পের দলে ডাক পেয়েছেন আরেক পেসার রুবেল হোসেন।

শহীদের জায়গায় দলে আসা রুবেল স্কিল বোলিং ফিটনেসে ঘাটতি থাকায় শুরুতে প্রস্তুতি ক্যাম্পের দলে ছিলেন না। ছিলেন স্ট্যান্ড বাই তালিকায়। তবে এবারের বিপিএলে রংপুর রাইডার্সের হয়ে দারুণ পারফর্ম করে দলে ফেরার দাবিটা জোরালো করেন ডানহাতি এই পেসার।

সোমবার সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে ২২ জনের তালিকা প্রকাশ করে বিসিবি। একাদশে রয়েছেন পেসার মোস্তাফিজুর রহমানও। ইনজুরি থেকে ফিরে খেলার মতো ফিট আছেন বলে জানান দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। এছাড়া আছেন ইনজুরিতে পড়া আরেক পেসার ইবাদত হোসেনও। 

প্রথম ওয়ানডের বাংলাদেশ দল :

মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ অধিনায়ক), তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, ইমরুল কায়েস, সৌম্য সরকার, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, শুভাশিস রায় ও তানভীর হায়দার।

নিউজিল্যান্ড সফরের জন্য ২২ সদস্যের স্কোয়াড :

তামিম ইকবাল, ইমরুল কায়েস, মমিনুল হক, মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, মুশফিকুর রহীম, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন সৈকত, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, শুভাগত হোম, নাজমুল হোসেন শান্ত, তাইজুল ইসলাম, মাশরাফি বিন মর্তুজা, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শফিউল ইসলাম, শুভাশীষ রায়, রুবেল হোসেন, এবাদত হোসেন ও তানভির হায়দার।

নিউজিল্যান্ড সফরের সময়সূচী :

গো নিউজ ২৪/ এস কে