৯ চৈত্র ১৪২৩, বৃহস্পতিবার ২৩ মার্চ ২০১৭ , ৪:২৯ অপরাহ্ণ

দোহার থেকে ‍‍`জল শ্যাওলা‍‍` চলচ্চিত্রের প্রচারণা শুরু


গো নিউজ২৪ | বিনোদন ডেস্ক আপডেট: ২১ মার্চ ২০১৭ মঙ্গলবার
দোহার থেকে ‍‍`জল শ্যাওলা‍‍` চলচ্চিত্রের প্রচারণা শুরু

বাংলা নববর্ষের প্রথম দিনেই অর্থাৎ ১৪ এপ্রিল মুক্তি পাচ্ছে জেসমিন আক্তার নদী পরিচালিত শিশুতোষ চলচ্চিত্র ‘জল শ্যাওলা’। টাইমস ওয়ার্ল্ড মিডিয়া লিমিটেডের প্রযোজনায় প্রথম সিনেমা এটি। ১৪ এপ্রিল মুক্তির জন্য ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করছে প্রযোজনা সংস্থা টাইমস্ ওয়ার্ন্ড মিডিয়া।

দোহারের ইকরাশী থেকে টাইমস ওয়ার্ল্ড মিডিয়া প্রযোজিত ‘জল শ্যাওলা’ চলচ্চিত্রের প্রচারণা শুরু করেছে চলচ্চিত্রটির পরিচালক জেসমিন আক্তার নদী।

জল শ্যাওলা’র প্রচারণা টিমে অংশ গ্রহণ করেন অভিনেতা ও উপস্থাপক দেবাশিস বিশ্বাস, মিডিয়া ব্যক্তিত্ব ও চলচ্চিত্র পরিচালক সায়মন তারিক, চিত্রনায়ক শিপন মিত্র, চিত্রনায়িকা মানসী প্রকৃতি, মেহেরীমা,জেমি, রিপন খান, শিশির আহমেদ,ফারুক মজুমদার।

রবিবার বিকেলে দোহারের ইকরাশী নবীন সংঘ কর্তৃক আয়োজিত গোল্ডকাপ ক্রিকেট লীগের উদ্বোধন অনুষ্ঠানে অংশ গ্রহণ করে জল শ্যাওলা টিম ।

ইকরাশী নবীন সংঘ কর্তৃক আয়োজিত ‘শর্ট বাউন্ডারি গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের’উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ‘জল শ্যাওলা’ চলচ্চিত্রের পরিচালক জেসমিন আক্তার নদী। জেসমিন আক্তার নদী বলেন, ‘পহেলা বৈশাখের দিনটি খুবই উৎসবমুখর থাকে। সবাই তার প্রিয়জন ও কাছের মানুষদের নিয়ে আনন্দে মেতে উঠে, পান্তা-ইলিশ খাওয়া নিয়ে ব্যস্ত থাকে। পহেলা বৈশাখকে উপলক্ষ্য করেই আমরা ১৪ এপ্রিল সারাদেশের প্রেক্ষাগৃহে ‘জল শ্যাওলা’ সিনেমাটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’

তিনি আরও বলেন, ‘মূলত রূপকভাবে ছবির প্রতিটি চরিত্রের মাধ্যমে দেশের শোষিত-শাসিত শ্রেণি, পাশাপাশি ইতিহাস বিকৃত করার গল্প বলার চেষ্টা করা হয়েছে। আশা করি দর্শকদের ঠিক ভিন্নধাঁচের একটি গল্প কিন্তু বাস্তব ঘটনা উপহার দিতে পারবো।’আশা করবো সকলে সিনেমা হলে গিয়ে ‘জল শ্যাওলা’ চলচ্চিত্রটি দেখবেন।

‘শর্ট বাউন্ডারি গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট’ এর স্পন্সার ছিল টাইমস ওয়ার্ল্ড মিডিয়া লিমিটেড। উদ্বোধনী অনুষ্ঠানে সঞ্চালনা করেছেন ইকরাশী নবীন সংঘের সাবেক সাধারণ সম্পাদক নাইম আহমেদ।

উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ইকরাশী নবীন সংঘের সভাপতি ফারুকুল ইসলাম। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দিয়েছেন দোহার উপজেলার পরিষদের ভাইস চেয়ারম্যান মাসুদ পারভেজ, রাইপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইকরাশী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক একলাল উদ্দিন আহমেদ, বিএনএ এর মহাসচিব আক্কাছ আলী, দোহার উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান আকন্দ, কুসুমহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন আজাদ ও ইকরাশী নবীন সংঘের সাধারণ সম্পাদক শিমুল শিকদার।

 

গো নিউজ২৪/জা আ