১৩ চৈত্র ১৪২৩, সোমবার ২৭ মার্চ ২০১৭ , ৮:৩২ অপরাহ্ণ

দেশেরে বাজারে আইটেল


গো নিউজ২৪
আপডেট: ১৭ জুন ২০১৬ শুক্রবার
দেশেরে বাজারে আইটেল

দেশের বাজারে যাত্রা শুরু করলো হংকং ভিত্তিক ট্রানসান হোল্ডিং’র মোবাইল ব্র্যান্ড আইটেল।

 

বৃহস্পতিবার দুপুরে পাঁচটি মডেলের হ্যান্ডসেট নিয়ে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রতিষ্ঠানটি আনুষ্ঠানিক যাত্রা শুরু করে।

 

সংবাদ সম্মেলনে আইটেল মোবাইল’র কান্ট্রি ম্যানেজার শ্যামল সাহা জানান, আইটেল স্বল্পমুল্যে বিভিন্ন মডেলের ফিচার ফোন সহ স্মার্টফোনও দিচ্ছে। প্রান্তিক অঞ্চলকে টার্গেট করে ইতোমধ্যে প্রত্যন্ত অঞ্চলেও চালু করা হয়েছে সার্ভিস সেন্টার।

 

তিনি আরো জানান, বর্তমানে বাজারে পাঁচটি মডেলের মোবাইল পাওয়া যাচ্ছে। যার দাম পড়বে ৮৭০ টাকা থেকে সর্বোচ্চ ৬ হাজার ৪০০ টাকা পর্যন্ত । তবে আগামীতে এ কোম্পানি আরো বেশি দামের মোবাইল বাজারজাত করবে।

 

তিনি জানান, সর্বোচ্চ ক্ষমতা সম্পন্ন ক্যামেরা, দীর্ঘ মেয়াদী ব্যাটারি ও জাভা সংযুক্ত উৎকৃষ্ট মানের ফিচার সম্পন্ন হওয়ায় এর হ্যান্ডসেট ব্যবহারে আসবে এক নতুন অভিজ্ঞতা।

 

উল্লেখ্য, ট্রানশান হোল্ডিং আফ্রিকার প্রথম সারির তিনটি মোবাইল ব্রান্ডের একটি। ২০১৫ সালে এই কোম্পানি ৩০ মিলিয়ন মোবাইল ফোন বিক্রির সীমারেখা পার করে। প্রতিষ্ঠানটির সাথে বিশ্বখ্যাত কোম্পনি গুগল, ফেসবুক, ইনটেল, সনি, মাইক্রোসফট, মিডিয়াটেক, ওয়ারেন্স, কোয়ালকমের মধ্যে যৌথ বাণিজ্য চুক্তি রয়েছে। ট্রানশান বিশ্বব্যাপী মোবাইল শিপমেন্টে ৭ম স্থান অধিকার করেছে।

গো নিউজ২৪/এম