৯ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ২৪ নভেম্বর ২০১৭ , ১১:৫২ পূর্বাহ্ণ

দুই বোনকে ধর্ষণ, ভিকটিম পরিবারকে হয়রানি


গো নিউজ২৪ | জেলা প্রতিনিধি আপডেট: ১৪ নভেম্বর ২০১৭ মঙ্গলবার
দুই বোনকে ধর্ষণ, ভিকটিম পরিবারকে হয়রানি

ভোলা: ভোলার বাপ্তা গ্রামে এক সাথে ২ শিশুকে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বর্তমানে ওই দুই শিশু ভোলা হাসপাতালে ভর্তি রয়েছে। এ ঘটনায় মামলা দায়ের ৩ দিন পর আজ মঙ্গলবার পর্যন্ত পুলিশ কোনো আসামিকে গ্রেপ্তার করতে পারেনি। এতে করে ভিকটিম পরিবারটি চরম আতঙ্কে রয়েছে।

অভিযোগ রয়েছে, ভিকটিম পরিবারকে হয়রানি করার জন্য মিথ্যা মামলা দেওয়ার জন্য পায়তারা চালাচ্ছে অভিযুক্তরা।

স্থানীয় সূত্র ও নির্যাতিত শিশুদের মা সাংবাদিকদের জানান, ভোলা সদরের বাপ্তা গ্রামের বুড়ি মসজিদ এলাকায় তার দুই শিশু কন্যাসহ বাবার বাড়িতে বেড়াতে আসেন। এক জনের বয়স ৮ বছর ও অপর এক জনের বয়স ৫ বছর।  গত ৮ নভেম্বর বিকালে ওই দুই শিশু ঘরের বাইরে উঠানে গেলে পাশের বাড়ির লোকমান (৩০) নামের এক যুবক তাদের অন্য এক ঘরে ডেকে নিয়ে যায়।  সেখানে তাদের আটকে রেখে ধর্ষণ করে।

এ ঘটনার পরপর বিষয়টি এলাকায় জানাজানি হলে প্রথমে স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করা হয়। এলাকার জনৈক ফিরোজ মিয়া ধর্ষকের কাছ থেকে ৩০ হাজার টাকা জরিমানা আদায় করেন। শিশুদের বাবা মাকে মাত্র ২ হাজার টাকা দেওয়ার প্রস্তাব দেন। তবে ওই টাকা গ্রহণ করেনি তারা।  এদিকে শিশু দুজন অসুস্থ হয়ে পড়লে দুই দিন পর ১০ নভেম্বর তাদের ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে শিশুদের মা বাদী হয়ে ভোলা থানায় ১১ নভেম্বর লোকমানসহ ৩ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। কিন্তু পুলিশ এ ঘটনায় আজ মঙ্গলবার পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

তবে এ ব্যাপারে ভোলা থানার পুলিশ কোনো বক্তব্য দিতে রাজি হয়নি। 

গোনিউজ২৪/এমবি