১৪ আষাঢ় ১৪২৪, বুধবার ২৮ জুন ২০১৭ , ৯:৫২ অপরাহ্ণ

দলকে জেতানোর পর আরেকটি সুখবর পেলেন সরফরাজ


গো নিউজ২৪ | স্পোর্টস ডেস্ক আপডেট: ১৯ জুন ২০১৭ সোমবার
দলকে জেতানোর পর আরেকটি সুখবর পেলেন সরফরাজ

ইংল্যান্ডের ওভালে ভারতকে ১৮০ রানে হারিয়ে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি নিজেদের করে নিল পাকিস্তান। পাকিস্তানের করা ৪ উইকেটে ৩৩৮ রানের জবাবে ভারত মাত্র ১৫৮ রানে অল আউট হয়ে যায় ভারত। এটা কেবল চিরপ্রতিদ্বন্দ্বী ভারতকে হারিয়ে দেওয়াই নয়, সেই সাথে দুর্দান্ত একটি বিশ্বরেকর্ডও গড়ে ফেলেছে পাকিস্তান। 

আইসিসির কোনো আসরের ফাইনালে কোনো দলই এত বড় ব্যবধানে জয় পায়নি। এর আগে ২০০৩ সালে অস্ট্রেলিয়া-ভারত ম্যাচের ব্যবধানটি ছিল সবচেয়ে বড়। আর তাই পুরো পাকিস্তান জুড়েই মিছিলের পাশাপাশি মিষ্টি বিতরণ করেছে সমর্থকরা।

চ্যাম্পিয়ন্স ট্রফিতে জিতে আনন্দে ভাসছে সরফরাজরা। তবে দলকে জেতানোর পরপরই আরেকটি সুখবর পেলেন দলটির অধিনায়ক সরফরাজ আহমেদ। বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ডাক পেয়েছেন তিনি।  শুধু অধিনায়ক সরফরাজই নয়; দলটির তরুণ লেগস্পিনার শাদাব খানকে দলে ভিড়িয়েছে খুলনা টাইটান্স। জানা গেছে, বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরে খুলনার হয়ে খেলবেন পাকিস্তানের এই দুই তারকা ক্রিকেটার।

আগামী ৪ নভেম্বর থেকে শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগ। গত আসরে খুলনার হয়ে খেলেছিলেন জুনায়েদ খান। এবারের আসরেও তাকে ধরে রেখেছে টাইটান্স।

খুলনা টাইটান্স তাদের অফিসিয়াল ওয়েবসাইটে সরফরাজ ও শাদাবকে দলভুক্ত করার বিষয়টি নিশ্চিত করেছে। বিপিএলের আসন্ন আসরে খুলনার কোচের দায়িত্ব পালন করবেন শ্রীলঙ্কার কিংবদন্তি সাবেক ক্রিকেটার মাহেলা জয়াবর্ধনে।

গো নিউজ২৪/এআর