৫ কার্তিক ১৪২৪, শনিবার ২১ অক্টোবর ২০১৭ , ৩:৩১ পূর্বাহ্ণ

‘তোদের অর্ডার হয়ে গিয়েছে, মৃত্যুর জন্য প্রস্তুত হ’


গো নিউজ২৪ | নাটোর প্রতিনিধি আপডেট: ১৭ জুন ২০১৭ শনিবার
‘তোদের অর্ডার হয়ে গিয়েছে, মৃত্যুর জন্য প্রস্তুত হ’

নাটোরে উপজেলা চেয়ারম্যানসহ সাত আওয়ামী লীগ-যুবলীগ নেতাকে রক্তমাখা কাফনের কাপড় পাঠিয়ে হত্যার হুমকি দেয়া হয়েছে। 

হুমকি প্রাপ্ত নেতারা হলেন, নাটোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শরিফুল ইসলাম রমজান, জেলা পরিষদের সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শফিউল আজম স্বপন, জেলা তাঁতী লীগের সভাপতি মশিউর রহমান, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফিক, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ হেল সাকিব বাকি, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম শাহিন এবং দিঘাপতিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী শরিফুল ইসলাম বিদ্যুৎ। 

শনিবার দুপুর সোয়া একটার দিকে নাটোর প্রেস ক্লাবের দরজার নীচ দিয়ে ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং নাটোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শরিফুল ইসলাম রমজানের নামে পাঠানো দু’টি পত্রে হুমকি দিয়ে বলা হয়েছে ‘তোরা সবাই মৃত্যুর জন্য প্রস্তুত হ’।  এই দুনিয়াতে তোদের যা দেখার দেখে নে, যা খাবার খেয়ে নে, নাটোরে তোদের কোন স্থান নেই। তোদের মৃত্যুর অর্ডার হয়ে গিয়াছে। তোদের অনেক সুযোগ দিয়াছি, কিন্তু তোরা সুযোগকে কাজে লাগাশনি। তোরা মৃত্যুর জন্য অপেক্ষ কর। পরবর্তী সাতজন সতর্ক হয়ে যা। ইতি তোদের.........?।

ঘটনার পর পরই এবিষয় জেলা পরিষদের সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শফিউল আজম স্বপন পুলিশকে বিষয়টি জানান এবং নাটোর সদর থানায় জিডি করেন। 

পরে নাটোর থানার এসআই আকবর আলী প্রেস ক্লাবের এসে চিঠি ও রক্তমাখানো কাফনের কাপড় থানায় নিয়ে যান। শফিউল আজম স্বপন তাৎক্ষণিক বলেন, তার রাজনৈতিক প্রতিপক্ষরা এঘটনা ঘটিয়ে থাকতে পারে। তিনি প্রশাসনের কাছে নিরাপত্তা ও দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবী জানান।


গো নিউজ২৪/এএইচ