৯ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ২৪ নভেম্বর ২০১৭ , ১২:২৬ পূর্বাহ্ণ

তিন ঘন্টা পর ঢামেকের জরুরী বিভাগে সেবা শুরু


গো নিউজ২৪ | স্টাফ করেসপন্ডেন্ট আপডেট: ২৯ অক্টোবর ২০১৭ রবিবার
তিন ঘন্টা পর ঢামেকের জরুরী বিভাগে সেবা শুরু

রোগির মৃত্যুকে কেন্দ্র করে চিকিৎসক ও স্বজনদের মধ্যে হাতাহাতির ঘটনায় বন্ধ রাখা হয়েছিল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসা সেবা। তবে রবিবার বিকাল ৫টার দিকে তা খোলে দেয়া হয়েছে। শুরু হয়েছে রোগীদের সেবা প্রদান। বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকলে কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া।

তিনি জানান, বিকালে হাসপাতালের পরিচালক ঘনাস্থল পরিদর্শনে এসে সেবা চালিয়ে যাওয়ার নিদের্শনা দেন। এরপর থেকে চিকিৎসকরা সেবা প্রদান শুরু করে।

এর আগে রাজধানীর লালবাগ এলাকার বাসিন্দা নাওশাদ (৫০) নামের এক ব্যক্তিকে গতকাল রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আজ দুপুর সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়। নওশাদের মৃত্যুর খবর শুনে লালবাগ এলাকা থেকে ২০-২৫ যুবক হাসপাতালে অবস্থান করে এবং চিকিৎসকদের সাথে তাদের কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে উভয় পক্ষ হাতাহাতিতে জড়িয়ে পড়ে। এ সময় চার চিকিৎসক ও  চার জন আনদার সদস্য আহত হয়েছেন বলে দাবি করেছে হাসপাতাল কমৃর্তপক্ষ। আহতদের মধ্যে রয়েছেন- ডা. শামীম, ডা. সায়েম. ডা. শাওন, ডা. সুজন, আসনার সদস্য বাদল হাওলাদার, শাহ আলম, আনোয়ার ও ইমতিয়াজ।

এ ব্যাপারে জানতে চাইলে হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া গোনিউজকে জানিয়েছিলেন এ ঘটনা ঘটার পর থেকে হাসপাতালের জরুরী বিভাগ বন্ধ করে রাখা হয়েছে। এছাড়া এ ঘটনার সাথে জড়িত সন্দেহে দুই ব্যক্তিকে আটক করা হয়েছে। আহতদের চিকিৎসা চলছে বলেও জানান তিনি।

গোনিউজ২৪/কেআর