২৯ অগ্রাহায়ণ ১৪২৪, বুধবার ১৩ ডিসেম্বর ২০১৭ , ৫:২৪ অপরাহ্ণ

তামিমের ব্যাটে আত্মবিশ্বাসী বাংলাদেশ


গো নিউজ২৪ | খেলাধুলা আপডেট: ১৯ মে ২০১৭ শুক্রবার
তামিমের ব্যাটে আত্মবিশ্বাসী বাংলাদেশ

স্বাগতিক আয়ারল্যান্ডের দেওয়া ১৮২ রানের টার্গেটে ব্যাট হাতে লড়ছে বাংলাদেশ।

আয়ারল্যান্ডের রাজধানী ডাবলিনের মালাহাইডে বাংলাদেশ সময় বিকেল পৌনে চারটায় শুরু হওয়া ম্যাচটিতে টসে হেরে প্রথমে ব্যাটিং করে মাত্র ১৮১ রান সংগ্রহ করে আয়ারল্যান্ড। 

জবাবে বাংলাদেশের হয়ে ওপেনিংয়ে নামেন তামিম ইকবাল ও সৌম্য সরকার। এ প্রতিবেদন লিখা পর্যন্ত টাইগারদের সংগ্রহ ৭.৪ ওভারে৮১ রান। তামিম ২৬ ও সৌম্য ১২ রানে মাঠে রয়েছেন।

চলতি আসরে এখন পর্যন্ত জয়ের মুখ দেখেনি বাংলাদেশ। যদিও টাইগারদের প্রথম ম্যাচটি বৃষ্টি কারণে ভেস্তে যায়। কিন্তু দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে লজ্জার হার। টাইগারদের মতো স্বাগতিকদের একই অব্স্থা।

তবে বিশ্বকাপ ও র‍্যাংকিংয়ের নানা হিসেবে বাংলাদেশের জন্য এই ম্যাচটি অনেক বেশি গুরুত্বপূর্ণ। জয়ের জন্য মরিয়া টাইগাররা আয়ারল্যান্ডকে কোনো সুযোগ দিতে চাইবে না।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, সাকিব আল হাসান (অধিনায়ক), মোসাদ্দেক হোসেন, মুশফিকুর রহিম (উইকেটকিপার), মাহমুদউল্লাহ রিয়াদ, সানজামুল ইসলাম, মাশরাফি বিন মর্তুজা, তাসকিন আহমেদ ও মোস্তাফিজুর রহমান।

আয়ারল্যান্ড একাদশ: উইলিয়াম পোর্টারফিল্ড (অধিনায়ক), পল স্টারলিং, নিল ও’ব্রায়েন (উইকেট রক্ষক), অ্যান্ড্রি বালবির্নি, কেভিন ও’ব্রায়েন, গ্যারি উইলসন, সিমি সিং, জর্জ ডকরেল, ব্যারি ম্যাকার্থি, টিম মুরতাঘ ও পিটার চেজ।
গো নিউজ২৪/এআর