১০ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ২৪ নভেম্বর ২০১৭ , ৭:০৫ অপরাহ্ণ

‘ঢাকা অ্যাটাক’র নায়ক শিপনের নায়িকা এবার জুঁই


গো নিউজ২৪ | বিনোদন প্রতিবেদক আপডেট: ১৪ নভেম্বর ২০১৭ মঙ্গলবার
‘ঢাকা অ্যাটাক’র নায়ক শিপনের নায়িকা এবার জুঁই

পুনম হাসান জুঁই। একক নাটক, টেলিফিল্ম, বিজ্ঞাপন ও ধারাবাহিকে অভিনয় করে ইতোমধ্যেই প্রতিষ্ঠা পেয়েছেন মিডিয়াতে। শুধু নাটক বা টেলিফিল্মেই নিজের ক্যারিয়ার সীমাবদ্ধ রাখতে নারাজ এই অভিনেত্রী। তাইতো সম্প্রতি তিনি একটি মিউজিক ভিডিওতে মডেলিং করেছেন। গেল শনিবার ১১ নভেম্বর গাজীপুরের ন্যাশনাল পার্কে মিউজিক ভিডিওটির চিত্রায়ন হয়েছে বলে জানা যায়।

এ প্রসঙ্গে জুঁই বলেন, ‘এর আগে নাটক ও বিজ্ঞাপনে কাজ করলেও মিউজিক ভিডিওতে এই প্রথম মডেলিং করেছি। অন্যরকম একটি অভিজ্ঞতা হয়েছে বললে ভুল হবে না। আর সত্যি করে বলতে গেলে বলতে হবে মিউজিক ভিডিওটিতে কাজ করতে পেরে আমার অনেক ভালো লাগছে। কারণ অন্যান্য মিউজিক ভিডিওর থেকে একটু আলাদা ভাবেই নির্মিত হয়েছে এটি। আশা করছি আমার নতুন এ কাজটি দর্শকরা খুব ভালো ভাবেই পছন্দ করবেন।’

প্রত্যয় খানের সুর ও সংগীতে ‘তোমায় আমি পাবো না’ শিরোনামের এই গানটিতে জুঁইয়ের বিপরীতে মডেল হয়েছেন সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘ঢাকা অ্যাটাক’-এর নায়ক শিপন মিত্র। মিউজিক ভিডিওটির কথা ছিলেছেন সুস্মিতা। সৌমিত্র ঘোষ ইমন পরিচালনায় মাই সাউন্ড লেভেল থেকে খুব শীঘ্রই এটি প্রকাশ পাবে বলে জানা যায়।

জুঁই অভিনীত উল্লেখযোগ্য নাটকের মধ্যে রয়েছে ‘না সজনী’, ‘নিবেদিতা’, ‘লাভ স্টোরি পার্ট টু’, ‘বিন্দু বিসর্গ’, ‘জমজ টু’, ‘৭১-এর পুতুল’ ও ‘উজান গাঙের নাইয়া’। এছাড়া কিছুদিন আগে আইটেলের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন তিনি। বর্তমানে বসেরকারি একটি বিশ্ববিদ্যালয়ে মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন বিষয়ে পড়াশোনা করছেন জুঁই।

উল্লেখ্য, কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের উপন্যাস ‘নূরজাহান’ অবলম্বনে দীর্ঘ ধারাবাহিক নাটক ‘নূরজাহান’-এ নাম ভূমিকায় অভিনয় করে প্রতিষ্ঠা পান তিনি।

গো নিউজ২৪/ডিদি/এসপি