৯ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ২৪ নভেম্বর ২০১৭ , ১২:৩৮ পূর্বাহ্ণ

ঢাকায় এম্বুলেন্সে মাদক ব্যবসা! 


গো নিউজ২৪ | স্টাফ করেসপন্ডেন্ট আপডেট: ১০ নভেম্বর ২০১৭ শুক্রবার
ঢাকায় এম্বুলেন্সে মাদক ব্যবসা! 

ঢাকা: এম্বুলেন্সে দিয়ে রোগী বহন করা হয়। তাই হরতাল-অবরোধসহ যে কোন পরিস্থিতে এম্বুলেন্স রাজপথে চলাচল করতে পারে। তবে এই সুযোগকে কাজে লাগিয়ে মাকদদ্রব্য বহন করছেন মাদক ব্যবসায়ীরা। বৃহস্পতিবার রাতে মাদক বহনকারী একটি এম্বুলেন্সকে আটকও করেছে পুলিশ। এছাড়াও এ ঘটনায় জড়িত তিন ব্যক্তিকেও আটক করা হয়েছে। 

আটকরা হলো-মো. সবুজ (২৫), মো. মিলন(২৮) ও মো. জাহিদ হাসান(২৪)। মোহাম্মদপুর টিকাপাড়া পানির পাম্পের কাছে রাস্তা থেকে তাদের আটক করা হয়। 

পুলিশ জানায়, গোপন সংবাদ পেয়ে ওঁৎ পেতে থাকে গোয়েন্দা ও অপরাধতথ্য (দক্ষিণ) বিভাগের অবৈধ মাদকদ্রব্য উদ্ধার ও প্রতিরোধ টিমের একটি দল। এক সময় এম্বুলেন্সটি কাছাকাছি আসলে পুলিশ থামার ইশারা দেয়। কিন্তু পুলিশের ইশারা না মেনে গাড়িটি দ্রুত গতিতে চলে যেতে থাকে। পেছন থেকে ধাওয়া করে ডিবি। এক পর্যায়ে মোহাম্মদপুর টিকাপাড়া পানির পাম্পের কাছে এসে তাদেরকে গ্রেফতার করতে সমর্থ হয়।

অভিযানে নেতৃত্বে থাকা গোয়েন্দা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার খন্দকার রবিউল আরাফাত লেনিন বলেন, তারা এম্বুলেন্সে করে সীমান্ত এলাকা হতে গাঁজা নিয়ে এসে ঢাকা ও তার আশপাশ এলাকায় সরবরাহ করে।

তিনি আরও জানান, গ্রেফতারকৃতরা এ্যাম্বুলেন্সে করে গাঁজা নিয়ে যাতায়াতের সময় তাদের এম্বুলেন্সের সামনে একটি এস্কর্ট পার্টি রাখে। যারা রাস্তা ক্লিয়ার দেয়। এভাবে তারা একের পর এক চেকপোস্ট এড়িয়ে গন্তব্যে পৌঁছে যায়।

গোনিউজ২৪/কেআর