৯ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ২৪ নভেম্বর ২০১৭ , ১১:৫১ পূর্বাহ্ণ

ডিপজলের ‘পাথরের মন’ বানাবেন ছটকু আহমেদ


গো নিউজ২৪ | সবুজ পারভেজ আপডেট: ১৪ নভেম্বর ২০১৭ মঙ্গলবার
ডিপজলের ‘পাথরের মন’ বানাবেন ছটকু আহমেদ

ঢাকাই ছবির তারকা অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল হৃদরোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন চিকিৎসা নিয়েছেন সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে। চিকিৎসা শেষে সম্প্রতি তিনি দেশে ফিরেছেন। দেশে ফিরেই ‘চাচ্চু’র এই অভিনেতা আবারো কাজে ফিরছেন বলে খবর রয়েছে। তার নির্মাণাধীন যেসব ছবির শুটিং চলছে এবং যেগুলো ছবির নাম ঘোষণা দেওয়া আছে সেগুলোর কাজ খুব শীঘ্রই শুরু করবেন বলে জানা যায়।

শুধু তাই নয়, তিনি আরো বেশ কয়েকটি নতুন ছবির ঘোষণা নিয়ে হাজির হচ্ছেন দর্শকদের মাঝে। এরই ধারাবাহিকতায় ইতোমধ্যে একটি নতুন ছবির নামও ঘোষণা করলেন ‘দুলাভাই জিন্দাবাদ’র এই অভিনেতা। ছবিটি নির্মাণের দায়িত্ব থাকছে ‘সত্যের মৃত্যু নেই’র পরিচালক ছটকু আহমেদের কাঁধে।

ডিপজল অস্ত্রপচার শেষে দেশে ফিরলে ছটকু আহমেদ তাকে (ডিপজল) দেখতে গিয়েছিলেন। তখন জনপ্রিয় এই কাহিনীকারকে তিনি জানিয়েছেন বিভিন্ন বিষয়ে। এসবের মধ্যে ডিপজলের প্রযোজনায় ছটকুর পরিচালনায় নির্মাণাধীন ছবি ‘এক কোটি টাকা’সহ রয়েছে আরো নতুন নতুন পরিকল্পনা।

জানা যায় ছটকু আহমেদকে নতুন আরো একটি গল্প সম্পর্কে ধারনা দিয়েছেন ডিপজল।  যে গল্পে ‘পাথরের মন’ নামে খুব শীঘ্রই একটি ছবির শুটিং শুরু করার কথা বলেছেন ডিপজল। দু’একদিনের মধ্যে ছবিটির গানের রেকর্ডিং করে ফেলতে নির্মাতাকে তাগিদও দিয়েছেন জনপ্রিয় এই অভিনেতা।

এসব বিষয়ে ছটকু আহমেদের সঙ্গে কথা হয়েছে গো নিউজের। তিনি জানিয়েছেন, ‘১৩ নভেম্বর ডিপজল সাহেবকে দেখতে গিয়েছিলাম। দেখলাম সম্পূর্ণ সুস্থ সুন্দর হাস্যময়ী এক নতুন সুপারস্টার ডিপজল সাহেবকে। মিষ্টি মধুর রসিকতায় বরণ করে নিয়ে শুনালেন এক নতুন ডিপজল এর জন্মের কথা। ডিপজল সাহেব বললেন- সবাইকে জানিয়ে দিন আমার জীবনের চতুর্থ অধ্যায় শুরুর কথা। জানুয়ারী ১ তারিখ থেকে শুরু হবে আমার চলচ্চিত্রের ফোর্থ টার্ম। আপনি আমার নতুন ছবি করবেন। ছবির নাম ‘পাথরের মন'। আমার সাথে অভিনয় করবে সাইমন। আমি সম্পুর্ণ নতুন চমক নিয়ে আমার অগনিত প্রিয় দর্শকের সামনে উপস্থিত হবো ইনশাআল্লাহ।’

ছটকু আহমেদ আরো বলেন, ‘শুধু তাই নয়, সঙ্গে সঙ্গে নতুন ছবির গল্পের আইডিয়া শোনালেন। মুগ্ধ হয়ে গেলাম তার এমন চিন্তায়। আজ ১৪ নভেম্বর মঙ্গলবার থেকে ‘পাথরের মন’ নামের ওই ছবির গান নিয়ে বসতে বললেন। সেই সাথে বললেন নির্মিতব্য ছবি ‘এক কোটি টাকা’র কাজও শেষ করবেন খুব শীঘ্রই।’

এছাড়া ডিপজলের জন্য দোয়া চেয়ে ছটকু আহমেদ বলেন, ‘আপনারা দোয়া করবেন মহান আল্লাহ যেন উনাকে (ডিপজল) সুস্থ রাখেন। কারণ তিনি সুস্থ থাকলে অল্প সময়ের মধ্যেই বাংলাদেশ চলচ্চিত্র এক নতুন উচ্চতায় পৌছাবে।’

উল্লেখ্য, সম্প্রতি ডিপজল অভিনীত ‘দুলাভাই জিন্দাবাদ’ মুক্তি পেয়েছে। মনতাজুর রহমান আকবরের পরিচালনায় ছবিটিতে ডিপজলের বিপরীতে অভিনয় করতে দেখা গেছে জনপ্রিয় আরেক তারকা অভিনেত্রী মৌসুমীকে। এছাড়াও ছবিটিতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী ও বিদ্যা সিনহা মিম।

গো নিউজ২৪/এসপি