১২ চৈত্র ১৪২৩, সোমবার ২৭ মার্চ ২০১৭ , ১২:৫৫ পূর্বাহ্ণ

ডিপজলকে বিয়ে করতে চান আঁচল!


গো নিউজ২৪ আপডেট: ১০ জানুয়ারি ২০১৭ মঙ্গলবার
ডিপজলকে বিয়ে করতে চান আঁচল!

ডিপজল গ্রামের মানুষ। স্বভাবে খুব সৎ আর নীতিবান। তার গ্রামের মেয়ে আঁচল। ডিপজলের সততায় মুগ্ধ হয়ে আঁচলের মনে ভালোবাসা জাগতে শুরু করে। এরপর তাদের মধ্যে প্রেমও হয়! 

একসময় আঁচল তার পরিবারকে জানায়, ডিপজলকে সে বিয়ে করতে চায়! কিন্তু আঁচলের বাবা মিজু আহমেদ কিছুতে রাজি না। এটা নিয়ে আঁচলের সঙ্গে তার বাবার মন কষাকষি শুরু হয়। 

এরপর আঁচলের সঙ্গে কী ডিপজলের বিয়ে হবে? নাকি ঘটবে লোমহর্ষক ঘটনা! বাকিটা জানতে হলে দেখতে হবে ‘এক কোটি টাকা’ শিরোনামের ছবিটি। কারণ এ ছবির গল্পেই ডিপজল-আঁচলের প্রেম-বিয়ের উত্তর পাওয়া যাবে।  

‘এক কোটি টাকা’ ছবিটি প্রযোজনা করছেন ডিপজল নিজেই। আর পরিচালনা করছেন প্রবীণ চলচ্চিত্র নির্মাতা ছটকু আহমেদ। বর্তমানে ছবিটির শুটিং চলছে সাভারে। ছবির মাধ্যমে প্রথমবার ডিপজলের সঙ্গে অভিনয় করছেন আঁচল।

তিনি বলন, ‘ডিপজল ভাই অনেক বড় মাপের একজন অভিনেতা। তার সঙ্গে অভিনয় করতে গিয়ে প্রথম একটু ভয় পেয়েছিলাম। পরে দেখলাম উনি অনেক সহযোগিতাপরায়ণ একজন মানুষ।’ 

আঁচল আরো বলেন, ‘ছবির শুটিং শুরু হয়েছে ১ জানুয়ারি থেকে। কিন্তু আজ সোমবার থেকে আমি ক্যামেরার সামনে দাঁড়িয়েছি। ছবিতে ডিপজল ভাইয়ের নাম আলী আর আমার নাম বকুল।’

জানা গেছে, টানা শুটিংয়ের মাধ্যমে শেষ হবে ‘এক কোটি টাকা’ ছবির কাজ। ছবিতে ডিপজল-আঁচল, মিজু আহমেদ ছাড়াও অভিনয় করছেন বাপ্পি চৌধুরী-অমৃতা।   

গো নিউজ ২৪/ এস কে