৬ ভাদ্র ১৪২৪, সোমবার ২১ আগস্ট ২০১৭ , ১১:৪৫ অপরাহ্ণ

ঠাকুরগাঁওয়ে ইভটিজিংয়ের দায়ে ২ যুবকের কারাদণ্ড


গো নিউজ২৪ | জেলা প্রতিনিধি আপডেট: ১৭ মার্চ ২০১৭ শুক্রবার
ঠাকুরগাঁওয়ে ইভটিজিংয়ের দায়ে ২ যুবকের কারাদণ্ড

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে ইভটিজিংয়ের দায়ে দুই যুবককে ৬ মাস করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। তারা হলেন বাবুল (২৫) ও আলমগীর হোসেন (২০)।

গত বৃহস্পতিবার রাতে জেলা ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাইম হাসান খান এ আদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত মো. বাবুল সালন্দর ইউনিয়নের কলেজপাড়া গ্রামের আব্দুস সামাদের ছেলে ও আলমগীর হোসেন গড়েয়া ইউনিয়নের চৌঙ্গাখাতা গ্রামের বেলাল হোসেনের ছেলে।

জানা গেছে, দীর্ঘদিন ধরে শহরের গোয়ালপাড়া এলাকায় অবস্থিত কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের ছাত্রীকে ইভটিজিং করে আসছিলেন বখাটে বাবুল।  বৃহস্পতিবার সকালে ওই ছাত্রী প্রশিক্ষণ কেন্দ্রে প্রবেশ করার সময় বখাটে যুবক ইভটিজিং করে। খবর পেয়ে ঠাকুরগাঁও সদর থানা পুলিশ বখাটে যুবক বাবুলকে আটক করে থানায় নিয়ে আসে।

অপরদিকে বৃহস্পতিবার বিকেলে গড়েয়া ইউনিয়নের হাফেজিয়া মাদ্রাসার ছুটি শেষে ওই মাদ্রাসার ৯ম শ্রেণির এক ছাত্রীর পথরোধ করে ইভটিজিং করার সময় স্থানীয় বখাটে আলমগীরকে আটক করে। পরে পুলিশ গিয়ে বখাটে আলমগীরকে আটক করে থানায় নিয়ে আসে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান বলেন, “বৃহস্পতিবার রাত ১১টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট নাইম হাসান খান ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ওই ২ যুবককে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।”

গোনিউজ২৪/এম