৮ আশ্বিন ১৪২৪, শনিবার ২৩ সেপ্টেম্বর ২০১৭ , ৯:৫৬ পূর্বাহ্ণ

ঝালকাঠিতে ৫ম শ্রেণির ছাত্রী ৫ মাসের অন্তঃসত্ত্বা 


গো নিউজ২৪ | পলাশ রায়, ঝালকাঠি প্রতিনিধি আপডেট: ১৪ জুলাই ২০১৭ শুক্রবার
ঝালকাঠিতে ৫ম শ্রেণির ছাত্রী ৫ মাসের অন্তঃসত্ত্বা 
প্রতীকী ছবি

ঝালকাঠিতে ৫ম শ্রেণির এক স্কুলছাত্রী ৫ মাসের অন্তঃসত্ত্বা হয়েছে বলে অভিযোগ উঠেছে। জেলার রাজাপুর উপজেলার এক গ্রামে এ ঘটনা ঘটেছে।

চরম দরিদ্র পরিবারের মেয়েটিকে এক মুদী দোকানী প্রলোভন দেখিয়ে দীর্ঘ দিন ধরে শারিরিক সম্পর্ক্য করে আসছিল বলেও অভিযোগ।

এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে সাতুরিয়া এলাকার মৃত শামসের তালুকদারের ছেলে মুদী দোকানী হালিম তালুকদারের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন।

শিশুটির বড় ভাই (এমাদুল হাওলাদার) বলেন, মাস দুয়েক আগে শারিরিক পরিবর্তন দেখতে পেয়ে বোনকে নিয়ে আমারা স্থানীয় পর্যায়ের ডাক্তার কাছে যাই। 

ডাক্তার তখন জানান, আমার বোন অন্তঃসত্ত্বা। আজ শুক্রবার সকালে স্থানীয় ক্লিনিকে নিয়ে গেল পরীক্ষা নিরিক্ষা শেষে জানতে পারি আমার বোন ৫ মাসের অন্ত:সত্ত্বা। স্থানীয় মুদী দোকানী  হালিম তালুকদার অর্থের প্রলোভন দেখিয়ে দীর্ঘদীন ধরে বোনকে ধর্ষণ করে আসছিল বলেও অভিযোগ করেন তিনি। 

এ ব্যপারে ঝালকাঠি অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল এমএম মাহামুদ হাসান বলেন, বৃহস্পতিবার অভিযোগটি মৌখিকভাবে জানতে পেরে পুলিশ সুপারের নির্দেশে শুক্রবার সকালে সরেজমিনে যাই। শারিরিক অবস্থা দেখে মেয়েটিকে অন্ত:সত্ত্বা বলে মনে হয়েছে। তবু মামলা রেকর্ড করে শিশুটিকে ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে রাজাপুর থানার উপপরির্শক আবুল কালাম বলেন, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১)/৩০ ধারায় শিশুটির বাবা (আমির হোসেন) বাদী হয়ে হালিম তালুকদারের বিরুদ্ধে মামলা দায়ের করেছে (নং ৬, তাং ১৪/০৭/১৭)।

আসামীকে গ্রেপ্তার চেষ্টা চলছে জানিয়ে উপপরির্শক আবুল কালাম বলেন, শিশুটিকে ডাক্তারী পরীক্ষার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


গো নিউজ২৪/এএইচ