৩০ অগ্রাহায়ণ ১৪২৪, বৃহস্পতিবার ১৪ ডিসেম্বর ২০১৭ , ৪:১৪ অপরাহ্ণ

জিৎ-ফারিয়ার তৃতীয় ছবি ‘ইন্সপেক্টর নটি কে’!


গো নিউজ২৪ | বিনোদন প্রতিবেদক আপডেট: ১০ আগস্ট ২০১৭ বৃহস্পতিবার
জিৎ-ফারিয়ার তৃতীয় ছবি ‘ইন্সপেক্টর নটি কে’!

ঢাকা: দেশের প্রভাবশালী প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ফের যৌথ প্রযোজনার ছবি করতে যাচ্ছে। আর এই ছবিতেও অভিনয় করবেন কলকাতার সুপারস্টার অভিনেতা জিৎ ও দেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। এমন খবর আগেই ঘোষণা দিয়েছিলেন জাজের কর্ণধার আব্দুল আজিজ। আর এবার জানা গেলো জিৎ-ফারিয়া জুটির তৃতীয় ছবিটির নামও! 

গেল বছরে কলকাতার জিতের সঙ্গে ‘বাদশা দ্য-ডন’ নামের ছবিতে প্রথমবার অভিনয় করতে দেখা গিয়েছিলো নুসরাত ফারিয়াকে। এরপর চলতি বছরে জিতের সঙ্গে ‘বস-২’ ছবিতেও দেখা যায় তাকে। আর এবার এই জুটিকে নিয়ে আরো একটি ছবি নির্মাণ করতে যাচ্ছে জাজ মাল্টিমিডিয়া। আর এই ছবিটিও জাজের সঙ্গে যৌথ প্রযোজনা করবে জিতের ‘গ্রাসরুট এন্টারটেইনমেন্ট’। ছবিটির নাম ‘‘ইন্সপেক্টর নটি কে’। ছবিটি পরিচালনা করবেন অশোক পতি।  

বুধবারে কলকাতায় হয়ে গেলো ছবিটির মহরত অনুষ্ঠান...

এরইমধ্যে গত বুধবার কলকাতায় হয়ে গেলো ছবিটির মহরত অনুষ্ঠান। যৌথ প্রযোজনার নতুন এই ছবিটির খবর গণমাধ্যমে নিশ্চিত করেছেন নুসরাত ফারিয়া। তিনি জানিয়েছেন, পাঞ্জাবি ছবি ‘জাট অ্যান্ড জুলিয়েট’ এর ছায়া অবলম্বনে তৈরি হবে ছবিটি।  এই ছবিতে তাকে একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে। ১৭ আগস্ট থেকে ইতালিতে ছবিটির শুটিং শুরু হবার কথা রয়েছে।

গো নিউজ/এমটিএল