১২ বৈশাখ ১৪২৪, মঙ্গলবার ২৫ এপ্রিল ২০১৭ , ২:২৪ অপরাহ্ণ

জমকালো আয়োজনে দোহারের ইকরাশীতে বর্ষবরণ 


গো নিউজ২৪
|
জমকালো আয়োজনে দোহারের ইকরাশীতে বর্ষবরণ 

দোহারের ইকরাশীতে এই প্রথম বিশাল আকারে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে টাইমস ওয়ার্ল্ড মিডিয়া। পহেলা বৈশাখের দ্বিতীয় দিনে এমন আয়োজন যেন বর্ষবরণের আনন্দকেও ছাড়িয়ে গেছে।

মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানকে কেন্দ্র করে গত শনিবার বিকেল থেকেই ইকরাশী নবীন সংঘের মাঠে দোহারের বিভিন্ন স্থান থেকে হাজার হাজার মানুষ আসতে শুরু করে। সন্ধ্যা হতেই পরিপুর্ণ হয়ে যায় পুরো মাঠ। সন্ধ্যায় রঙ্গিন আলোর ঝলকানি ও সঙ্গীত শিল্পীদের গানে মেতে উঠে হাজারো মানুষ।

শফিক নামের একজন জানান, পহেলা বৈশাখ উপলক্ষে এই মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করতে মেঘলাবাজার থেকে স্বপরিবারে এসেছেন। এমন আয়োজনের জন্য টাইমস ওয়ার্ল্ড মিডিয়াকে ধন্যবাদ জানান তিনি।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক যোগাযোগ মন্ত্রী, জাতীয় জোট-বিএনএ ও তৃণমূল বিএনপির চেয়ারম্যান ব্যারিস্টার নাজমুল হুদা এবং বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থার চেয়ারম্যান অ্যাডভোকেট সিগমা হুদা। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থার সদস্য অন্তরা সেলিমা হুদা। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন ফারুক ইসলাম।

মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন ভারতের জনপ্রিয় সঙ্গীত শিল্পী আকাশ সেন। বাংলাদেশের প্রখ্যাত সঙ্গীত শিল্পী জাকিয়া সুলতানা কর্নিয়া ও নোঙ্গর ব্যান্ড। কৌতুক পরিবেশনা করেন সাইফুল ও শশী। উপস্থাপনায় ছিলেন জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক দেবাশীষ বিশ্বাস।

ইকরাশীর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানটি কেন্দ্র করে পুরো এলাকায় উৎসব মুখর পরিবেশ বিরাজ করে। এসময় সঙ্গীত শিল্পীদের সুরের তালে হারিয়ে যায় ইকরাশীবাসী। পহেলা বৈশাখের দ্বিতীয় দিনে টাইমস ওয়ার্ল্ড মিডিয়ার এমন উদ্যোগ সকলের নিকট প্রশংসিত হয়েছে।এর ধারাবাহিকতা বজায় রাখার দাবি জানান দোহারের ইকরাশীবাসী।