১৩ জ্যৈষ্ঠ ১৪২৪, শনিবার ২৭ মে ২০১৭ , ৯:৪০ অপরাহ্ণ

জঙ্গিবাদ, মাদক ও বাল্য বিবাহকে লালকার্ড


গো নিউজ২৪ | মোঃ সোহাগ হোসেন দুমকি, পটুয়াখালী প্রতিনিধি আপডেট: ২০ এপ্রিল ২০১৭ বৃহস্পতিবার
জঙ্গিবাদ, মাদক ও বাল্য বিবাহকে লালকার্ড

পটুয়াখালীতে জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং ও বাল্য বিবাহ প্রতিরোধে লালকার্ড প্রদর্শন করে শপথ নিলো চারটি বিদ্যালয়ের প্রায় দুই সহস্রাধিক শিক্ষার্থী। বুধবার সকালে শেরে বাংলা বালিকা মাধ্যমিক বিদ্যালয়, রশিদ কিশালয় বিদ্যায়াতন, লতিফ মিউনিসিপাল সেমিনারি ও পুলিশ লাইন্স মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা এক যোগে এই শপখ বাক্য পাঠ করেন।

স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান “লাল-সবুজ উন্নয়ন সংঘ” পটুয়াখালী জেলার শাখার আয়োজনে ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেলের সভাপতিত্বে লালকার্ড প্রদর্শন ও শপথ নেওয়ার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের শপথ বাক্য পাঠ করান পটুয়াখালী জেলার অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার নূরনাহার, সম্মিলিত সংস্কৃতিক জোটের সাধারন সম্পাদক মুজাহিদুল ইসলাম প্রিন্স ও শেরে বাংলা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আমীর।

শেরে বাংলা মাধ্যমিক বিদ্যালয় মাঠে প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান শিক্ষার্থীদের নিয়মিত পড়াশোনা করে নিজকে যোগ্য নাগরিক হিসাবে গড়ে তুলতে, সকল প্রকার মাদক বর্জন ও ছেলেরা ২১ বছর এবং মেয়েরা ১৮বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ না হওয়ার শপথ পাঠ করান। চারটি বিদ্যালয়ে অনুষ্ঠনটি পরিচালনা করেন পটুয়াখালী লাল সবুজ উন্নয়ন সংঘ শাখার সিনিয়র সদস্য জুনায়েদ হাসান ইভান, আসিফুজ্জামান, মাইনুদ্দিন, আফনান হোসেন, সাইফ মাহমুদ সিয়াম ও নাফিজ আব্দুল্লাহ। 

গো নিউজ২৪/এএইচ