৮ আশ্বিন ১৪২৪, শনিবার ২৩ সেপ্টেম্বর ২০১৭ , ৯:৩৯ পূর্বাহ্ণ

ছিলেন কর্মচারী হয়ে গেলেন কোটিপতির বউ!


গো নিউজ২৪ আপডেট: ১৯ এপ্রিল ২০১৭ বুধবার
ছিলেন কর্মচারী হয়ে গেলেন কোটিপতির বউ!

আবারও আলোচনার কেন্দ্রে এসেছেন লিকার-ব্যারন বিজয় মালিয়া। বকেয়া অর্থ না মেটানোর অভিযোগে ভারতে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা সক্রিয় হতেই দেশ ছেড়ে পালিয়ে লন্ডনে গিয়ে আশ্রয় নেন মালিয়া। শোনা যায়, তিনি যখন ভারত ছেড়ে লন্ডনের উদ্দেশে পাড়ি জমিয়েছিলেন তখন তার সঙ্গে ছিলেন এক ‘সিক্রেট গার্ল’। কিন্তু কে সেই রহস্যময়ী তরুণী?

একটি সর্বভারতীয় হিন্দি দৈনিকে প্রকাশিত প্রতিবেদনে দাবি করা হচ্ছে, এই তরুণীর নাম পিংকি লালওয়ানি। ২০১১ সাল থেকে পিংকি মালিয়ার ছায়সঙ্গিণী হন। মালিয়া বাড়িতে আয়োজিত বহু পার্টিতে হোস্টের ভূমিকা পালন করতে দেখা যেত পিংকিকে। মালিয়া ২০১৬ সালের ২ মার্চ জেট এয়ারওয়েজের ফ্লাইট নম্বর ৯ডব্লিউ১২২-তে চড়ে লন্ডন পালায়। তখনও তার সঙ্গে ছিলেন এই পিংকিই।

কিন্তু পিংকির সঙ্গে মালিয়ার সম্পর্কটা ঠিক কী? মালিয়া প্রথমে পিংকিকে নিজের কিংফিশার এয়ারওয়েজের ফ্লাইট অ্যাটেন্ড্যান্ট হিসেবে নিয়োগ করেন। কিছু দিন কিংফিশারের কিছু ফ্লাইটে এয়ারহোস্টেস হিসেবেও দেখা যায় পিংকিকে। কিন্তু তার পর নাকি ধীরে ধীরে দু’জনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়তে থাকে, নিছক মালিক-কর্মচারীর সম্পর্কের সীমা অতিক্রম করে যায় বিজয়-পিংকির রসায়ন।

শোনা যায়, পিংকি ক্রমশ মালিয়া প্রেমিকার মর্যাদা পেতে শুরু করেন। দু’জনের বিয়ের ভুয়া খবরও বহু বার প্রচারিত হয়েছে। কিন্তু কার্যত দু’জনের বিয়ে হয়েছে- এমন নিশ্চিত খবর মেলেনি। মালিয়া মায়ের সঙ্গেও বেশ কয়েক বার দেখা গেছে পিংকিকে।

বিয়ে হোক না হোক, দু’জনের সম্পর্ক যে যথেষ্ট ঘনিষ্ঠ, সে বিষয়ে কোনো সন্দেহ নেই। কোনো কোনো সূত্র এমনটাও দাবি করে যে, বিয়ে করার পরিবর্তে দু’জনে আসলে লিভ-ইন করছেন। মালিয়া সঙ্গে তার সব বিদেশ সফরে সঙ্গী হতেন এই পিংকি। এ ছাড়া মালিয়া ব্যবসায়িক কাজকর্মের অনেকটাই পরিচালিত হতো লন্ডন থেকে। বছরের অনেকটা সময়ই তাই লন্ডনে কাটাতেন মালিয়া। তাই সেখানে নাকি একটি বিলাসবহুল বাড়িও তিনি কিনে দিয়েছিলেন পিংকিকে। যখন লন্ডনে যেতেন মালিয়া, তখন সেই বাড়িতেই উঠতেন। মালিয়াকে সঙ্গ দিতেন পিংকি।

গো নিউজ২৪/এএইচ