৬ কার্তিক ১৪২৪, রবিবার ২২ অক্টোবর ২০১৭ , ৪:৫৪ পূর্বাহ্ণ

চুরি করে মেয়েটির ভিডিও করছিলেন তিনি! তারপর... (ভিডিও)


গো নিউজ২৪ | নিউজ ডেস্ক আপডেট: ১৮ মে ২০১৭ বৃহস্পতিবার
চুরি করে মেয়েটির ভিডিও করছিলেন তিনি! তারপর... (ভিডিও)

সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। ঘটনাটি একজন ব্যক্তিকে ঘিরে। যিনি ট্রেনে ভ্রমণকালে সামনে বসা এক তরুণীকে গোপনে লক্ষ্য করছিলেন। তবে তরুণীটি ঠিকই তা ধরে ফেলে। ঘটনাটি ঘটে শনিবার। 

উমা মাগেশ্বরী নামের এক তরুণী আউটরাম স্টেশন থেকে হার্বারফ্রন্ট এলাকায় যাওয়ার জন্য ট্রেনে ওঠেন। সে সময় তিনি যে বগিতে বসেছিলেন তা বেশ ফাঁকাই ছিল। 

ট্রেন ছাড়ার আগে এক ভদ্রলোক সেই কামরাতেই ওঠেন। দুনিয়ার জায়গা পড়ে থাকলেও তিনি বসেন উমার ঠিক সামনে, উল্টো পাশের সিটে। ট্রেন ছাড়ার পর উমা লক্ষ্য করলেন সেই ব্যক্তি পকেট থেকে তার মোবাইল ফোন বের করলেন। এবং খুব মনোযোগের সঙ্গে সেটি দেখতে থাকলেন। 

মাঝে মাঝে অবশ্য চমকে ঘার ঘুরিয়ে অন্যদিকেও তাকাচ্ছিলেন। ভদ্রলোকের মোবাইল ব্যবহার নিয়ে কোনো আগ্রহ অবশ্য উমার ছিল না। কিন্তু লোকটির পিছনে ট্রেনের জানালার কাঁচে যে দৃশ্যটি দেখেন তাতে হতবাক হয়ে যান উমা মাগেশ্বরী।

ভালো করে লক্ষ্য করলেন ভদ্রলোকটি মোবাইল ফোনে অন্য কিছু নয়, দেখছেন তাকেই। সামনা সামনি এভাবে খুঁটিয়ে দেখলে যে কোনো মানুষই আপত্তি করবেন। তাই লোকটি মোবাইলের ক্যামেরা চালু করে সেই পর্দায় উমাকে দেখতে থাকেন। 

মানুষটির এমন কুরুচিপূর্ণ মনের পরিচয় পাওয়ায় প্রচণ্ড রাগ হচ্ছিল উমার। তবে সরাসরি প্রতিবাদ না করে বরং তিনি অন্য পথ ধরেন। নিজের মোবাইল ফোন বের করে তিনিও ভদ্রলোকের কীর্তি রেকর্ড করতে থাকেন। 

যেখানে জানালার কাঁচে স্পস্ট বোঝা যাচ্ছে যে সেই লোকটি কিভাবে লুকিয়ে এবং খুঁটিয়ে উমাকে দেখছিলেন।

তরুণীটি ঠিক করলেন, মানুষরূপী পশুটির আসল চেহারা তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করে দেবেন। পরে সেই ভিডিওটি ফেসবুকে প্রকাশ করলে মুহুর্তেই তা ভাইরালে পরিণত হয়। মাত্র দু’দিনেই ভিডিওটি প্রায় ৫০ লক্ষবার দেখা হয়ে যায়।

অবশ্য ভিডিও করেই উমা ক্ষান্ত হননি। লোকটির মুখোমুখি হয়ে পরে তিনি পুলিশকেও বিষয়টা জানান। হাতেনাতে ধরা পড়ার পর প্রথমদিকে নানা বাহানা করলেও পরে অবশ্য অসংখ্যবার ক্ষমা প্রার্থনা করেন ওই ব্যক্তি। 

এমনকি উমাকে নিজের বোন বলেও সম্বোধন করতে থাকেন। ফেসবুকে ভিডিওটি দেখে অনেকে বিভিন্ন মন্তব্যও করেছেন। কারও কারও মতে, যারা পথে নিরবে ইভ টিজিং করে থাকেন এই ভিডিও তাদের জন্য হবে একটি সতর্ক বার্তা। 

সেই স্টেটাস এবং ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন


গো নিউজ২৪/এএইচ