২ পৌষ ১৪২৪, রবিবার ১৭ ডিসেম্বর ২০১৭ , ৬:৩৩ পূর্বাহ্ণ

চলছে জমজমাট সেক্স আইল্যান্ড ট্রিপ, বাড়ল আরও তিন দিন


গো নিউজ২৪ | অনলাইন ডেস্ক আপডেট: ২৭ নভেম্বর ২০১৭ সোমবার
চলছে জমজমাট সেক্স আইল্যান্ড ট্রিপ, বাড়ল আরও তিন দিন

সব ধরণের বাধা-বিপত্তি এবং আলোচনা ও সমালোচনা পেছনে ফেলে শুরু হয়েছে বিতর্কিত সেক্স আইল্যান্ড ট্রিপ।  শুক্রবার কলম্বিয়া থেকে সিক্রেট ক্যারিবিয়ান আইল্যান্ডের উদ্দেশ্যে যাত্রা শুরুর মাধ্যমে এই ট্রিপ শুরু হয়। যৌনতা বিক্রি করা হচ্ছে, এই অভিযোগে বিলাসবহুল ‘সেক্স আইল্যান্ড ট্রিপ’ নিষিদ্ধ করা হলেও শেষ পর্যন্ত আগ্রহীরা যৌনকর্মীদের সঙ্গে এই ট্রিপ উপভোগ করছেন।

শুধু তাই নয়, চার দিনের ট্রিপ বাড়িয়ে এক সপ্তাহ করা হয়েছে। এজন্য ক্লায়েন্টদেরকে বাড়তি গুণতে হচ্ছে ১০ হাজার ডলার। এরইমধ্যে ৩০ জন অংশগ্রহণকারীর ১৬জন বাড়তি অর্থ পরিশোধও করে ফেলেছেন।

কলম্বিয়া উপকূলের রহস্যময় ক্যারিবিয়ান আইল্যান্ডে নভেম্বরের ২৪ থেকে ২৭ তারিখ পর্যন্ত চলার কথা ছিল এই ‘সেক্স আইল্যান্ড ট্রিপ।’

আয়োজকরা জানান, তাদের কিছু ক্লায়েন্ট গত ৪৮ ঘণ্টা ধরে ঘুমাননি। নগ্ন নারীদের সঙ্গে পার্টি উপভোগ করছেন তারা।

চার দিনের ট্রিপে হেলিকপ্টার রাইড, জাহাজে ভ্রমণ, ডিনার, স্পা, নাইট ক্লাব, ঘোড়ায় চড়ে ঘুরে বেড়ানো, অ্যালকোহল সবই আছে। পুরো ট্রিপে সঙ্গিনী হিসেবে আছেন পুরো ৬০ জন নারী। আয়োজকরা জানিয়েছেন, আমেরিকা, ইংল্যান্ড, কানাডা, দুবাই, ফ্রান্স এবং অস্ট্রেলিয়া থেকে আসা ৩০ জন পুরুষ পর্যটক রাজার হালে আছেন এবং যৌনতা উপভোগ করছেন ইচ্ছেমতো। সাথে আছে আনলিমিটেড শ্যাম্পেইন। মিরর

ব্রিটিশ এক জনপ্রিয় পপ তারকাও নাকি অবকাশ যাপনের জন্য ‘সেক্স আইল্যান্ড ট্রিপ’কে বেছে নিয়েছেন। চারদিনের এই ট্রিপের জন্য সেই তারকা একমাস আগেই ৩১শ পাউন্ড অর্থ জমা দিয়ে দিয়েছিলেন আয়োজকদের কাছে। তবে তারকার গোপনীয়তার স্বার্থে নাম প্রকাশ করেননি তারা। এছাড়াও প্রথম সারির আরেক আমেরিকান গায়কও নাকি ড্রাগ ফ্রেন্ডলি এই ট্রিপে আছেন।

যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, কানাডা, দুবাই, ফ্রান্স এবং অস্ট্রেলিয়ার ২৩ নাগরিক এই ট্রিপের জন্য নাম লিখিয়েছেন। একজন পুরুষ একইসঙ্গে ১৬ জন নারীর সঙ্গ উপভোগ করতে পারবেন বলে জানিয়েছেন আয়োজকরা। 

গো নিউজ২৪/এবি