১০ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ২৪ নভেম্বর ২০১৭ , ৭:০৬ অপরাহ্ণ

‘ঘাতক’ জনি ৬ দিনের রিমান্ডে


গো নিউজ২৪ | স্টাফ করেসপন্ডেন্ট আপডেট: ০৫ নভেম্বর ২০১৭ রবিবার
‘ঘাতক’ জনি ৬ দিনের রিমান্ডে

রাজধানীর কাকরাইলে মা-ছেলেকে গলা কেটে হত্যার ঘটনায় ঘাতক সন্দেহে আল আমিন ওরফে জনির ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রবিবার ঢাকা মহানগর হাকিম আহসান হাবীব ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে ঢাকা মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে জানিকে হাজির করা হয়। এ সময় মামলার সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা রমনা থানার পরিদর্শক (ওসি-তদন্ত) আলী হোসেন।

এরও আগে শুক্রবার রাতে গোপালগঞ্জ থেকে জনিকে গ্রেফতার করে র‌্যাব। গতকাল র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দায় স্বীকার করে। পরে বিকালে র‌্যাবের পক্ষ থেকে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনের র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান জানিয়েছিলেন, নিহত শামসুন্নাহারের স্বামী করিমের তৃতীয় স্ত্রীর ভাই হল জনি। সে তার বোন শারমিন মুক্তার পরিকল্পনা বাস্তবায়ন করতে শামসুন্নাহারকে হত্যা করে।

উল্লেখ্য, গত বুধবার সন্ধ্যায় কাকরাইলের ভিআইপি রোডের ৭৯/১ নম্বর বাসার গৃহকর্তা আবদুল করিমের প্রথম স্ত্রী শামসুন্নাহার করিম (৪৬) ও তার ছেলে শাওনকে (১৯) গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় আবদুল করিম ও তার তৃতীয় স্ত্রী শারমিন মুক্তাকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। পরে হত্যার পরিকল্পনাকারী হিসেবে তাদের গ্রেফতার দেখানো হয়। শারমিনের ভাই জনি এ হত্যাকাণ্ড ঘটায় বলে জানানো হয়।

গোনিউজ২৪/কেআর